মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাট নিয়ে বিধাননগরের গোয়েন্দা দফতরের নতুন পদক্ষেপ

মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাট নিয়ে এয়ার ট্রাফিক ম্যানেজারকে চিঠি পাঠাল বিধাননগরের গোয়েন্দা দফতর। একই চিঠি গেল ইন্ডিগো কর্তৃপক্ষের কাছেও। ৩০ নভেম্বর আকাশে এবং মাটিতে ঠিক কী ঘটেছিল, নির্দিষ্ট কয়েকটি প্রশ্ন জানতে চাইলেন গোয়েন্দারা। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীকে প্রাণে মারার চেষ্টার একটি সুয়ো মোটো মামলা দায়ের করেছে পুলিস। সেদিন মুখ্যমন্ত্রীর বিমান কত লেট ছিল?

Updated By: Dec 10, 2016, 03:30 PM IST
মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাট নিয়ে বিধাননগরের গোয়েন্দা দফতরের নতুন পদক্ষেপ

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাট নিয়ে এয়ার ট্রাফিক ম্যানেজারকে চিঠি পাঠাল বিধাননগরের গোয়েন্দা দফতর। একই চিঠি গেল ইন্ডিগো কর্তৃপক্ষের কাছেও। ৩০ নভেম্বর আকাশে এবং মাটিতে ঠিক কী ঘটেছিল, নির্দিষ্ট কয়েকটি প্রশ্ন জানতে চাইলেন গোয়েন্দারা। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীকে প্রাণে মারার চেষ্টার একটি সুয়ো মোটো মামলা দায়ের করেছে পুলিস। সেদিন মুখ্যমন্ত্রীর বিমান কত লেট ছিল?

আরও পড়ুন খবর কাগজে করে খাবার আনবেন না, তাহলেই গেল!

কলকাতা বিমানবন্দরে নামার আগে আকাশে অপেক্ষা করতে হয় কিনা? জ্বালানি কমের কথা কি জানিয়েছিলেন পাইলটরা? ATC-র জবাব, মুখ্যমন্ত্রীর বিমান লেট ছিল না। নামার আগে তাকে অপেক্ষাও করতে হয়নি। জ্বালানি কমের কথাও জানিয়েছিলেন পাইলটরা। ইন্ডিগো কর্তৃপক্ষের জবাব এখনও মেলেনি। বিধাননগর গোয়েন্দা দফতর সূত্রে খবর, দুই সাসপেন্ডেড পাইলটকেও জেরা করা হতে পারে।

আরও পড়ুন  বীরুর ১৪ বছর পর ওয়াংখেড়েতে ওপেনারদের বদনাম ঘোচালেন বিজয়

.