রূপার গল্ফগ্রিনের বাড়িতে CID, শিশুপাচার কাণ্ডের তদন্তে জিজ্ঞাসাবাদ বিজেপি সাংসদকে

Updated By: Jul 29, 2017, 03:31 PM IST
রূপার গল্ফগ্রিনের বাড়িতে CID, শিশুপাচার কাণ্ডের তদন্তে জিজ্ঞাসাবাদ বিজেপি সাংসদকে

ওয়েব ডেস্ক : শিশু পাচার কাণ্ডের তদন্তে  বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলিকে জিজ্ঞাসাবাদ করল CID। বিজেপি সাংসদের গল্ফগ্রিনের বাড়িতে ২ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। রূপার অভিযোগ, রাজনৈতিক উদ্দেশ্যে তাঁকে ফাঁসানোর চেষ্টা চলছে। কয়েকটি প্রশ্নের উত্তর য়েমন রূপা দিয়েছেন, তেমনি কয়েকটি প্রশ্নের কোনও উত্তর দিতে পারেননি বিজেপি সাংসদ। এদিনও গ্রেফতার জুহি চৌধুরীর পাশে দাঁড়ান রূপা। তাঁর দাবি, জুহি নির্দোষ।

হোমের আড়ালে শিশু পাচারের রমরমা কারবার, জলপাইগুড়িতে এই ঘটনা ঘিরে তোলপাড় পড়ে যায় রাজ্যজুড়ে। গ্রেফতার করা হয় বিজেপি নেত্রী জুহি চৌধুরী এবং হোমের কর্ণধার চন্দনা চক্রবর্তীকে। সিআইডির সূত্রে খবর, জুহি এবং চন্দনাকে জেরায় রূপা গাঙ্গুলির নাম উঠে আসে।

তদন্তে জানা যায়, দিল্লির নর্থ ব্লকে নারী ও শিশু কল্যাণ মন্ত্রকে গিয়ে হোমের তদ্বির করেছিল জুহি। গোয়েন্দাদের দাবি, এক বিজেপি সাংসদের সাহায্য নিয়েই অতদূর পৌঁছে যায় জুহি। শিশুপাচারের অভিযোগে ধৃত জলপাইগুড়ির বিজেপি নেত্রী জুহি চৌধুরীকে সুবিধা করে দিতে সত্যিই কি কোনও প্রভাব খাটিয়েছিলেন রূপা? ঠিক কী ভূমিকা ছিল তাঁর? সেই উত্তর পেতেই গোয়েন্দারা আজ পৌঁছে যান রূপার বাড়িতে।

আরও পড়ুন, বিয়ে জলে যাওয়ার জোগাড়! কোলে তুলে পার করানো হল কনেকে

.