Suvendu: দেহরক্ষীকে নিয়েই শুভেন্দুকে সওয়াল! বিরোধী দলনেতার জন্য ৪৩ পাতার প্রশ্নবাণ CID-র

 ইতিমধ্যেই একাধিক সূত্রের বয়ান রেকর্ড করেছে সিআইডি।

Updated By: Sep 6, 2021, 11:52 AM IST
Suvendu: দেহরক্ষীকে নিয়েই শুভেন্দুকে সওয়াল! বিরোধী দলনেতার জন্য ৪৩ পাতার প্রশ্নবাণ CID-র
শুভেন্দু অধিকারী।

নিজস্ব প্রতিবেদন: সোমবার সিআইডি-র কাছে হাজিরা এড়ালেন শুভেন্দু অধিকারী৷ গোয়েন্দা সংস্থাকে ই-মেল করে তিনি জানিয়ে দেন যেতে পারছেন না সিআইডির দফতরে। সিআইডি সূত্রে খবর, যদিও বিজেপি নেতার জন্য প্রায় ৪৩ পাতার প্রশ্নবাণ প্রস্তুত করে রেখেছে। দেহরক্ষী শুভব্রত সম্পর্ক বেশ কিছু প্রশ্ন করা হতে পারে বিরোধী নেতাকে। 

জানা গিয়েছে, শুভব্রত প্রসঙ্গেই প্রশ্ন করা হবে শুভেন্দু ও তাঁর গাড়ির চালককে। ইতিমধ্যেই একাধিক সূত্রের বয়ান রেকর্ড করেছে সিআইডি। সেই সূত্র ধরেই নানা জায়গায় যাচ্ছে গোয়েন্দা সংস্থার দল। অন্যদিকে, রক্ষাকবচ চেয়ে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দুর আইনজীবী। কেন বিচারাধীন মামলায় শুভেন্দুকে তলব, তা জানতে চেয়েই হাইকোর্টে সওয়াল করেন আইনজীবী। 

আরও পড়ুন, Delhi: কয়লাকাণ্ডে ED দফতরে Abhishek, জানালেন 'যেকোনও তদন্তের মুখোমুখি হতে প্রস্তুত'

প্রসঙ্গত, শুভেন্দুর প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর যে অস্বাভাবিক মৃত্যুর মামলা রয়েছে সেই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই এদিন সকাল ১১টা নাগাদ শুভেন্দুকে তলব করেছিল সিআইডি। কিন্তু তাঁর আগে থেকে কিছু কর্মসূচি রয়েছে, তাই সোমবার হাজিরা দেওয়া সম্ভব হচ্ছে না। এমনইটাই জানিয়ে, সিআইডিকে ই-মেল করলেন শুভেন্দু অধিকারী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.