Justice Amrita Sinha’s Husband Case: 'চা-জল খেতে দেওয়া হয়েছে', বিচারপতির স্বামীর অভিযোগে বিবৃতি CID-র

চলতি মাসে একটি মামলার সূত্রে হাইকোর্টের বিচারপতি অমৃত সিনহা স্বামীকে দু'বার তলব করে সিআইডি। জিজ্ঞাসাবাদের সময়ে মানসিক হেনস্থার অভিযোগ করেছেন তিনি।

Updated By: Dec 21, 2023, 10:37 PM IST
Justice Amrita Sinha’s Husband Case:  'চা-জল খেতে দেওয়া হয়েছে', বিচারপতির স্বামীর অভিযোগে বিবৃতি CID-র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'হেনস্থা করা হয়নি'। হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহার স্বামীর অভিযোগে উড়িয়ে দিল সিআইডি। রাজ্য গোয়েন্দা সংস্থার তরফে বিবৃতিতে জানানো হল, 'জেরা সময়ে চা, জল খেতে দেওয়া হয় তাঁকে। এমনকী, সময় দেওয়া হয় ধূমপানের জন্যও'।

আরও পড়ুন:  Municipal Recruitment Scam: রাজ্যের বিভিন্ন পুরসভায় ১৮০০-র বেশি 'বেআইনি' চাকরি!

ঘটনাটি ঠিক কী? বিচারপতি অমৃতা সিনহার স্বামীর নাম প্রতাপচন্দ্র দে। পেশায় তিনি আইনজীবী। চলতি মাসে একটি মামলার সূত্রে তাঁকে দু'বার তলব করে সিআইডি। চলে জিজ্ঞাসাবাদ।

প্রতাপচন্দ্রের অভিযোগ, জিজ্ঞাসাবাদের সময়ে তাঁকে মানসিকভাবে হেনস্থা করেছেন তদন্তকারীরা। রাষ্ট্রপতি দৌপদী মুর্মু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় আইনমন্ত্রী রাম মেঘওয়ালকে চিঠি দিয়েছেন তিনি। বাদ যাননি রাজ্যপাল সিভি আনন্দ বোস ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ও। এবার সেই চিঠি নিয়ে বিবৃতি দিল সিআইডি।

 

বিবৃতিতে উল্লেখ, 'বিচারপতি অমৃতা সিনহার স্বামীকে জিজ্ঞাসাবাদ করেছিলেন একদল তদন্তকারী আধিকারিক। টানা বসিয়ে রেখে প্রশ্ন করা হয়নি। পর্যাপ্ত বিরতি দেওয়া হয়। শুধু তাই নয়, জিজ্ঞাসাবাদের সময় চা,জল খেতে দেওয়া হয় প্রতাপচন্দ্রকে।  এমনকী, সময় দেওয়া হয় ধূমপানের জন্যও। কোন হেনস্থা করা হয়নি।

আরও পড়ুন:  Mamata Banerjee: বড়দিনে উপহার! রাজ্য সরকারি কর্মচারীদের ডিএ ঘোষণা মুখ্যমন্ত্রীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.