অরূপের কাছে বিদ্যুৎ সংযোগের হাল-হকিকত জানতে চাইলেন Mamata

দমকা হাওয়ায় বিদ্যুতের তার ছিঁড়েছে। তাই বিদ্যুৎ সংযোগ বন্ধ করতে হয়েছে বলে জানালেন বিদ্যুৎমন্ত্রী। 

Updated By: May 26, 2021, 11:20 PM IST
অরূপের কাছে বিদ্যুৎ সংযোগের হাল-হকিকত জানতে চাইলেন Mamata

নিজস্ব প্রতিবেদন: গতবছর আমপানের পর বিদ্যুৎ পরিষেবা নিয়ে নানা প্রান্তে অভিযোগ এসেছিল। ইয়াসের দাপটে কয়েকটি জেলায় ইতিমধ্যেই বিপর্যস্ত অবস্থা। রাজ্যে বিদ্যুৎ সরবরাহের হাল কী, তা বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাসের কাছে জানতে চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট পাঠিয়ে দেবেন বলে জানিয়েছেন অরূপ।

অরূপ বিশ্বাস (Arup Biswas) এ দিন বলেন, ''বেশ কয়েকটি জেলা প্লাবিত। দমকা হাওয়ায় ছিঁড়েছে বিদ্যুতের তার। সেখানে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে। জল না কমা পর্যন্ত ক্ষতিগ্রস্ত এলাকাগুলিতে যেতে পারছেন না কর্মীরা। ফলে এখনই ক্ষয়ক্ষতি বলা সম্ভব নয়।''     
    
অরূপের কাছে এ দিন মুখ্যমন্ত্রী জানতে চেয়েছেন, বিদ্যুৎ পরিষেবার কী অবস্থা? কত ক্ষয়ক্ষতি হয়েছে? সংযোগ ফেরাতে কত দিন সময় লাগবে? বিদ্যুৎমন্ত্রী তাঁকে জানিয়েছেন, ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট দেবেন।     

শুক্রবার আকাশপথে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তার পর হিঙ্গলগঞ্জ, সাগর ও দিঘায় তাঁর প্রশাসনিক বৈঠক। বিভিন্ন দফতর ও জেলাশাসকদের কাছ থেকে ৭২ ঘণ্টার মধ্য়ে রিপোর্ট সংগ্রহ করে পর্যালোচনা করবেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন- রাজ্যে কোভিড আক্রান্ত ১৬ হাজারের ঘরে, মৃত্যু এখনও দেড়শোর উপরেই

.