Cossipore BJP Yuva Leader 'Murder': কাশীপুরে নেতা 'খুন', কোন কৌশলে হাইকোর্টে ঘুঁটি সাজাচ্ছে BJP?

নিহত বিজেপি নেতার মা'কে নিয়ে হাইকোর্ট হাজির হয়েছেন বিজেপি (BJP) নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

Updated By: May 6, 2022, 02:43 PM IST
Cossipore BJP Yuva Leader 'Murder': কাশীপুরে নেতা 'খুন', কোন কৌশলে হাইকোর্টে ঘুঁটি সাজাচ্ছে BJP?

নিজস্ব প্রতিবেদন: বঙ্গ সফরে অমিত শাহ (Union Home Minister Amit Shah)। এর মাঝেই কাশীপুরে বিজেপি নেতার রহস্যমৃত্যু। আর এই মৃত্যুর ঘটনা ঘিরে এলাকায় ধুন্ধুমার কাণ্ড। পুলিসকে ঘিরে বিক্ষোভে এলাকাবাসী এবং বিজেপি কর্মীরা। তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ পরিবারের। পুলিসকে মৃতদেহ দিতে অস্বীকার করে পরিবার। যদিও পরে ময়নাতদন্তের জন্য দেহ নিয়ে যায় পুলিস।

এই ঘটনায় কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি দৃষ্টি আকর্ষণ করল বিজেপি (BJP)। এখনই ময়নাতদন্ত না করার আবেদন করা হয়েছে। মামলাকারী অমৃতা পাণ্ডে। মামলা করার অনুমতি দিয়েছেন প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব। কাশীপুরে মৃত বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার মা'কে নিয়ে ইতিমধ্যে হাইকোর্ট হাজির হয়েছেন বিজেপি (BJP) নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। মৃতের মা'র সঙ্গে প্রধান বিচারপতির দেখা করানোর সম্ভাবনা রয়েছে। সূত্রের খবর বেশ কয়েকটি যুক্তিতে ময়নাতদন্ত না করার আবেদন করতে পারে বিজেপি। প্রথমত, বডি সংরক্ষণের দাবি করা হতে পারে। দ্বিতীয়ত, বিজেপির অভিযোগ এক স্থানীয় নেতার নির্দেশে কাজ করছে পুলিস। 

Zee ২৪ ঘণ্টাকে বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বলেন, "এটা খুন করা হয়েছে। অর্জুন এবং ওর ভাই বিনোদ ভোটের পর থেকেই ঘর ছাড়া ছিল। আমি চিৎপুর থানায় গিয়ে ওদের ঘরে ঢুকিয়েছিলাম। আমি কলকাতা হাইকোর্টে প্রধান বিচারপতিকে সিবিআই তদন্তের জন্য বলব।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.