'পদ্ম জলে ভালো, এলাকায় পদ্মফুল ফুটতে দেওয়া যাবে না': Deblina Hembram

নিজস্ব প্রতিবেদন: 'পদ্ম জলে ভালো। আমাদের এলাকায়, পাড়ায় পদ্মফুল ফুটতে দেওয়া যাবে না'। ব্রিগেডের সমাবেশ থেকে বিজেপিকে (BJP) উৎখাতের ডাক দিলেন সিপিএম নেত্রী, প্রাক্তনমন্ত্রী দেবলীনা হেমব্রম ( Deblina Hembram)। সঙ্গে যোগ করলেন, 'ভোট আসছে বলে মানুষের দুয়ারে তৃণমূল। ভোট চলে গেলে সব ভাতা কাট হয়ে যাবে'।

বামেদের আদিবাসী মুখ। ২০১৯-র লোকসভা ভোটে ঝাড়গ্রাম কেন্দ্রে সিপিএম প্রার্থী ছিলেন দেবলীনা হেমব্রম ( Deblina Hembram)। মেঠো ভাষণে, বিরোধীদের শাণিত আক্রমণে আগেও মাতিয়ে দিয়েছিলেন ব্রিগেড। এদিনের সম্মেলনে শেষ বক্তা ছিলেন দেবলীনা। মহম্মদ সেলিমের (Md Salim) পর ভাষণ দেন তিনি। বলেন,  'বাংলায় এবার ঝড় ওঠেছে। সেই ঝড়কে আগলে রাখতে হবে। বাংলায় গণতন্ত্রের ফেরাতে জোট হয়েছে, মানুষের জন্য জোট হয়েছে'।  দেবলীনার  কথায়, 'সমাজের দিকে দিকে ভাইরাস বাসা বেঁধেছে। ওদের মারতে ভ্যাকসিন লাগে না। আমার-আপনার ভ্য়াকসিন লাগবে'। 

আরও পড়ুন: 'এ ঝাঁকি হ্যায় সরকার বদালনা আভি বাকি হ্যায়', 'রামধনু' জনতা দেখে প্রত্যয়ী Adhir

ভোটের মুখে এখন বঙ্গ দলবদলের হিড়িক। বেশিরভাগই তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে (BJP) যাচ্ছে। আবার উল্টোটা যে একেবারেই ঘটছে না, তেমনটা নয়। প্রচারে 'দলবদলু' সঙ্গে নিয়ে 'সোনার বাংলা' গড়ার কথা বলছেন গেরুয়াশিবিরের নেতারা। সিপিএম নেত্রী দেবলীনা হেমব্রমের (Deblina Hembram) সোজাসাপ্টা বক্তব্য, 'তৃণমূল থেকে বিজেপি, বিজেপি থেকে তৃণমূলে যাচ্ছে আর সোনার বাংলার ফুটানি মারছে। কাটমানি নেওয়ার জন্য় আমাদের ভুল বোঝাচ্ছে তৃণমূল। ছাত্র-যুবাদের পিটিয়ে খুন করা হচ্ছে'। 

English Title: 
CPM leader Deblina Hembram's speech in brigade
News Source: 
Home Title: 

'পদ্ম জলে ভালো, এলাকায় পদ্মফুল ফুটতে দেওয়া যাবে না': Deblina Hembram

'পদ্ম জলে ভালো, এলাকায় পদ্মফুল ফুটতে দেওয়া যাবে না': Deblina Hembram
Yes
Is Blog?: 
No