আজ শহর জুড়ে ব্রিগেড সমাবেশের মহড়ায় নামছেন সিপিএম নেতা-কর্মীরা

বিধানসভা ভোটের আগেই ফের ঘুরে দাঁড়াতে মরিয়া  সিপিএম। দলীয় সংগঠনকে মজবুত করতে  জাঠা, লং মার্চের পর আজ শহর জুড়ে ব্রিগেড সমাবেশের মহড়ায় নামছেন নেতা-কর্মীরা। আগামী রবিবার, সাতাশে ডিসেম্বর  ব্রিগেড ভরানোর লক্ষ্যে আজ  মাঠে নামছে বাম নেতৃত্ব। শহরের পাঁচ জায়গা থেকে পদযাত্রা করছে সিপিআইএম।

Updated By: Dec 20, 2015, 08:43 AM IST
আজ শহর জুড়ে ব্রিগেড সমাবেশের মহড়ায় নামছেন সিপিএম নেতা-কর্মীরা

ওয়েব ডেস্ক: বিধানসভা ভোটের আগেই ফের ঘুরে দাঁড়াতে মরিয়া  সিপিএম। দলীয় সংগঠনকে মজবুত করতে  জাঠা, লং মার্চের পর আজ শহর জুড়ে ব্রিগেড সমাবেশের মহড়ায় নামছেন নেতা-কর্মীরা। আগামী রবিবার, সাতাশে ডিসেম্বর  ব্রিগেড ভরানোর লক্ষ্যে আজ  মাঠে নামছে বাম নেতৃত্ব। শহরের পাঁচ জায়গা থেকে পদযাত্রা করছে সিপিআইএম।  দীর্ঘ পদযাত্রায় সামিল দলের নেতা থেকে সাধারণ কর্মী সমর্থকরাও। নেতৃত্ব দেবেন সূর্যকান্ত মিশ্র, বিমান বসু, মহম্মদ সেলিমের মতো শীর্ষ নেতারা।  সকালে চিড়িয়ামোড় থেকে পার্কসার্কাস, গড়িয়া থেকে পার্কসার্কাস,  খিদিরপুর থেকে তারাতলা পর্যন্ত RALLY করবেন নেতাকর্মীরা।  পাশাপাশি পদযাত্রা হবে বেহালার শীলপাড়া থেকে তারাতলা,এবং গার্ডেনরিচ থেকে ফতেপুর বাজার পর্যন্তও।
ভোটের আগে নেতা,কর্মীদের চাঙ্গা করতেই মাঠে নামছে সিপিএম। ব্রিগেড সমাবেশের আগে এই পদযাত্রাকে দলের শক্তি পরীক্ষা হিসাবেই দেখছেন সিপিএম শীর্ষ নেতৃত্ব।

.