Paharay Public: শাসকদলে 'চোর'! পাহারায় 'পাবলিক', ১ম দফার তালিকা প্রকাশ আলিমুদ্দিনের

রাজ্যে বামেদের নয়া কর্মসূচি। শাসকদলের বিরুদ্ধে আমজনতার কাছ থেকে তথ্য সংগ্রহে নেমেছে CPM।

Updated By: May 28, 2022, 12:03 AM IST
Paharay Public:  শাসকদলে 'চোর'! পাহারায় 'পাবলিক', ১ম দফার তালিকা প্রকাশ আলিমুদ্দিনের

মৌমিতা চক্রবর্তী: শাসকদলের 'পর্দাফাঁস'! রাজ্যজুড়ে কোন কোন তৃণমূল নেতা তোলাবাজি, কাটমানি-সহ বিভিন্ন দুর্নীতিতে যুক্ত? অল্পদিনে কাদেরইবা প্রভাব-প্রতিপত্তি বেড়েছে? স্রেফ দলীয় সূত্র নয়, আমজনতার কাছ থেকেও তথ্য সংগ্রহে নেমেছে CPM।  প্রকাশ করা হল ‘পাহারায় পাবলিক’-এর প্রথম ভাগ।

রাজ্যে শিক্ষক নিয়োগে 'দুর্নীতি'। হাইকোর্টের নির্দেশে চাকরি গিয়েছে খোদ মন্ত্রীকন্যার। SSC মামলায় CBI-র জেরার মুখে রাজ্যের দুই মন্ত্রী। গরু পাচারকাণ্ডে নিজাম প্যালেসে হাজিরা দিতে হয়েছে অনুব্রত মণ্ডলকে। রামপুরহাটে বগটুইতে আবার ঘটে গিয়েছে নৃশংস হত্যাকাণ্ড। কীভাবে? তদন্ত করছে CBI।  নিহত ভাদু শেখ ও ধৃত আনারুল হোসেন, দু'জনেই তৃণমূল নেতা। তাঁদের বিশাল বাড়ি ও এলাকায় প্রভাব-প্রতিপত্তিতে শোরগোল পড়়ে দিয়েছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: Anupam Hazra: 'ছোটবেলার শখ পূরণ করছেন', 'আচার্য' মমতাকে কটাক্ষ অনুপমের

এই পরিস্থিতিতে শাসকদলের বিরুদ্ধে নয়া কর্মসূচি ঘোষণা করেছে CPM। পোশাকি নাম, 'পাহারায় পাবলিক’। রাজ্য়জুড়ে ভাদু, আনারুলের মতো নেতাদের চিহ্নিত করতে ও তাঁদের সম্পর্কে তথ্য চেয়ে আমজনতার কাছে আবেদন জানিয়েছেন আলিমুদ্দিনের নেতারা। বামেদের দাবি, 'বহু মানুষ অসংখ্য তথ্য পাঠিয়েছেন এবং এখনও পাঠিয়ে চলেছেন। প্রথম দফায় তার মধ্য়ে থেকেই কিছু তথ্য আমরা তুলে ধরলাম এ রাজ্য়ের মানুষের কাছে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.