পরীক্ষাসূচিতে বদলের দাবিতে দফায় দফায় বিক্ষোভে কলকাতা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা

পরীক্ষাসূচিতে বদলের দাবিতে দফায় দফায় বিক্ষোভে কলকাতা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। যদিও, ছাত্রদের দাবি মেনে পরীক্ষা সূচিতে বদল সম্ভব নয় বলে জানিয়ে দিলেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। বেশকিছু কলেজের অধ্যক্ষের তরফে যদি এই দাবি আসে তাহলে বিবেচনা করা যেতে পারে। বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের সঙ্গে মিটিং করে আজ এমনটাই জানিয়েছেন উপাচার্য সুগত মার্জিত।

Updated By: Mar 10, 2016, 09:58 PM IST
পরীক্ষাসূচিতে বদলের দাবিতে দফায় দফায় বিক্ষোভে কলকাতা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা

ওয়েব ডেস্ক: পরীক্ষাসূচিতে বদলের দাবিতে দফায় দফায় বিক্ষোভে কলকাতা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। যদিও, ছাত্রদের দাবি মেনে পরীক্ষা সূচিতে বদল সম্ভব নয় বলে জানিয়ে দিলেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। বেশকিছু কলেজের অধ্যক্ষের তরফে যদি এই দাবি আসে তাহলে বিবেচনা করা যেতে পারে। বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের সঙ্গে মিটিং করে আজ এমনটাই জানিয়েছেন উপাচার্য সুগত মার্জিত।

ছাত্রছাত্রীদের কাছে সাতদিন সময়ও চান উপাচার্য। তবে সময়সীমা মানতে রাজি নয় বিক্ষোভকারীরা। তাদের দাবি, উপাচার্যকেই এবিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। সাতদিন সময় দেওয়া যাবে না। বিক্ষোভকারীদের দাবি ভোটের দিন যেসব পরীক্ষাগুলি পড়েছিল, সেগুলি একদিন মাত্র পিছনো হয়েছে। কিন্তু ভোটের পরের দিন দূর-দূরান্ত থেকে আসার ক্ষেত্রে সমস্যায় পড়বেন পরীক্ষার্থীরা। ফলে সূচি বদল করা হোক।

.