মেয়ের অশ্লীল ছবি ইন্টারনেটে! আইনের দরবারে 'অসহায়' পুলিস পিতাও

অভিযুক্ত তৃণমূল কাউন্সিলরের ছেলে!

Updated By: Jul 9, 2021, 11:00 PM IST
মেয়ের অশ্লীল ছবি ইন্টারনেটে! আইনের দরবারে 'অসহায়' পুলিস পিতাও

নিজস্ব প্রতিবেদন: অভিযোগ গুরুতর। কিন্তু সুবিচার আর পাচ্ছেন না কই! উল্টে, স্ত্রী ও মেয়ে-কে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে অভিযুক্ত! এ রাজ্যে আইন দরবারে 'অসহায়' পুলিস পিতা। তাঁর প্রশ্ন, 'পুলিসই সুবিচার পাচ্ছে না। তাহলে সাধারণ মানুষ বিচার পাবে কি করে'? কাঠগড়ায় বিধাননগর পুলিস কমিশানারেট।

জানা গিয়েছে, সাধারণ পুলিসকর্মী নন, অভিযোগকারী ডিএসপি পদমর্যাদার আধিকারিক। তাঁর মেয়ে পড়াশোনায় মেধাবী, শহরের একটি নামী কলেজের ছাত্রী। বিদেশে বন্ধুবান্ধবের সংখ্যাও নেহাত কম নয়। ওই পুলিসকর্তার অভিযোগ, কলেজ পড়ুয়া মেয়েকে নানাভাবে উত্যক্ত করছে এক যুবক। মাস দেড়েক আগে সে আবার ভুয়ো আইডি তৈরি করেছে। সেই আইডি থেকে ওই তরুণীর ফটোশপ করা অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ফোন, এমনকী হোয়াটস অ্যাপ নম্বরও! নিজে ফোন করেও নানারকম অশ্লীল কথাবার্তা বলছে অভিযুক্ত। গোটা ঘটনাটি জানিয়ে ইতিমধ্যেই বিধাননগর থানায় অভিযোগও দায়ের করেছেন ওই পুলিসকর্তার স্ত্রী ও মেয়ে। কিন্তু তাতেও কোন লাভ হয়নি।

আরও পড়ুন: ১৪ দিনের শিশুর নাকে ফুটো করতে গিয়ে বিপত্তি, ২৮ দিনে এন্ডোস্কপি করে বেরোলো কানের দুল

কেন? রাজ্য পুলিসের পদস্থ ওই আধিকারিকের অভিযোগ, গুরুতর অপরাধেও লঘু ধারা দেওয়া হয়েছে। আইটি অ্যাক্ট তো দূর অস্ত, অভিযুক্তের বিরুদ্ধে জামিন যোগ্য ধারায় মামলা দায়ের করেছে বিধাননগর থানার পুলিস। এমনকী, শনাক্ত করার পরেও গ্রেফতার করা হয়নি অভিযুক্তকে। কে সে? উত্তরপাড়ায় তৃণমূল কাউন্সিলরের ছেলে। সেকারণেই কি পুলিসি এই নিষ্ক্রিয়তা? প্রশ্ন তুলেছেন অভিযোগকারী।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)