নিজস্ব প্রতিবেদন: বিধায়ক-মেয়রের পাশে ফলকে জ্বলজ্বল করছিল দেবাঞ্জন দেবের (Debanjan Deb) নাম। তালতলায় রবীন্দ্রমূর্তির সেই ফলক থেকে মুছে ফেলা হল ভুয়ো টিকা-কাণ্ডের হোতার নাম। শুক্রবার বিকেলে ছেনি হাতুড়ি দিয়ে ফলকটি ভেঙে দেন পুরসভার কর্মীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 
টিকা বিতর্কে দেবাঞ্জনের (Debanjan Deb) নামে একাধিক প্রতারণার অভিযোগ উঠতে শুরু করেছে। বৃহস্পতিবার নজরে আসে তালতলার ত্রিপুরা শঙ্করসেন শাস্ত্রী স্মৃতি গ্রন্থাগারের রবীন্দ্রমূর্তির ফলকে ফিরহাদ হাকিম ও নয়না বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছে দেবাঞ্জনের নাম। তাঁর পরিচয় দেওয়া হয়েছে 'পুরসভার যুগ্মসচিব'। ওই গ্রন্থাগারে দেবাঞ্জনের যাতায়াত ছিল বলে জানিয়েছেন সদস্যরা। শুক্রবার ভেঙে ফেলা হয় ফলকটি।তদারকি করেন ওয়ার্ডের কো-অর্ডিনেটর তথা প্রাক্তন কাউন্সিলর ইন্দ্রাণী সাহা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, মূর্তি উন্মোচনের সময় তিনি বা ফলকে নাম থাকা অন্যরা কেউ উপস্থিত ছিলেন না। 



তার আগে পুর প্রশাসক মণ্ডলীর সদস্য অতীন ঘোষ জানান,'কলকাতা পুরসভার উদ্যোগে ওই মূর্তিটি বসেনি। কোনও অনুষ্ঠানও হয়নি। যাঁদের নাম লেখা ফলকে তাঁরা কেউ উন্মোচনে যোগ দেননি। কাউন্সিলর ইন্দ্রাণী সাহা বন্দ্যোপাধ্যায় তাঁর আপত্তির কথাও জানিয়েছিলেন।'    


আরও পড়ুন- তৃণমূল ভবনে মমতার ঘরে আশ্রয় লক্ষ্মী পেঁচার, নিয়ে গেল বন দফতর


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)