মমতা অন্য রাজ্যে গিয়ে দোকান খুলছেন: দিলীপ ঘোষ

সব্যসাচী সম্পর্কে তিনি আরও বলেন, তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। সম্মান দেওয়া হয়েছে। দলের তরফে কোনও খামতি নেই। কাজের সুযোগ এবং টিকিট দেওয়া হয়েছে। কিন্তু তার পরেও ওনারা ঠিক করতে পারছেন না কোন দিকে যাবেন। 

Updated By: Oct 8, 2021, 01:50 PM IST
মমতা অন্য রাজ্যে গিয়ে দোকান খুলছেন: দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার সকালে নিউটাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমণে আসেন BJP-র প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। প্রাতঃভ্রমনের পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময়ে রাজ্য রাজনীতির বিভন্ন প্রসঙ্গে শাসকদলকে আক্রমণ করেন তিনি। 
 
বৃহস্পতিবার দুপুরে বিধাননগরের BJP প্রার্থী সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta) যোগ দিয়েছেন তৃণমূলে (TMC)। সব্যসাচী দত্তের (Sabyasachi Dutta) দল ছেড়ে যাওয়া নিয়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "যত তাড়াতাড়ি চলে যান, তত ভাল হয়। এমন কিছুজন আছেন, তারা কোন দিকে আছেন বোঝা যাচ্ছে না। তারা যত তাড়াতাড়ি যাবেন, আমরা গুছিয়ে কাজ করতে পারব। সময়ের সঙ্গে সঙ্গে সব সাফ হয়ে যাবে"। সব্যসাচী সম্পর্কে তিনি আরও বলেন, তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। সম্মান দেওয়া হয়েছে। দলের তরফে কোনও খামতি নেই। কাজের সুযোগ এবং টিকিট দেওয়া হয়েছে। কিন্তু তার পরেও ওনারা ঠিক করতে পারছেন না কোন দিকে যাবেন। দিলীপ (Dilip Ghosh) আরও বলে যারা রাজ্যে BJP-কে দাঁড় করিয়েছিলেন, তারা সকলেই ঠিক জায়গায় আছেন। অনেক নেতাই একের পর এক এসেছিলেন এবং একের পর এক চলে যাচ্ছেন। তাদের জন্য রাজনীতিতে প্রভাব পড়ে না বলেই মনে করেন তিনি। 

আরও পড়ুন: Chitpur: ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা, এবার রেহাই পেলেন না পুলিসকর্মীও

লখিমপুর বিষয়ে সুপ্রিম কোর্ট স্টেটাস রিপোর্ট চেয়েছে সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন লখিমপুরের মানুষ বলবেন কি হয়েছে। তিনি কলকাতাতে রয়েছেন ফলত কিছু বলা সম্ভব নয়। আরিয়ান খানের গ্রেফতার প্রসঙ্গে দিলীপের বক্তব্য, মহারাষ্ট্রে শিবসেনার সরকার, পুলিশ ওঁদের হাতে। একটা সময় বিজেপি এবং শিবসেনার যৌথ সরকার ছিল। বলিউডের ভিতরে ক্রাইম নগরী, পুলিশ যদি তা বন্ধ করতে চায় তাহলে সেটা ভাল বিষয়। ড্রাগ ক্রাইম মুক্ত হলে সিনেমা শিল্পের ভাল হবে। 

BJP-র বিরুদ্ধে তৃণমূলই (TMC) বিরোধী দল বলে মন্তব্য করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন BJP-র বিরোধী দল কে হবে সেটা বাকিরা ঠিক করে নিক। তিনি সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আক্রমণ করে বলেন যে মমতা (Mamata Banerjee) অন্য রাজ্যে গিয়ে দোকান খুলছেন, যেমন আগে CPI(M) করেছে। কিন্তু CPI(M)-কে এখন দূরবীন দিয়েও খুঁজে পাওয়া যাচ্ছে না।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)