Dilip Ghosh: লখিমপুরের ঘটনায় যোগীর পাশে দিলীপ, অভিযোগ বৃহত্তর চক্রান্তের

উত্তর  প্রদেশের সরকারের পক্ষে যা করণীয়, তারা সেটাই করেছেন।

Updated By: Oct 21, 2021, 08:55 AM IST
Dilip Ghosh: লখিমপুরের ঘটনায় যোগীর পাশে দিলীপ, অভিযোগ বৃহত্তর চক্রান্তের

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণের সময়ে দেশের সাম্প্রতিক বিভিন্ন বিষয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ।  

বাড়তে থাকা করনা আবহে টিকাকরণ প্রসঙ্গে তিনি বলেন যে বৃহস্পতিবার দেশে এক ইতিহাস তৈরি হতে চলেছে। ভারতের মতো পিছিয়ে পড়া দেশ নরেন্দ্র মোদির হাত ধরে মাইলফলক গড়তে চলেছে। তিনি আরও বলেন কেবলমাত্র নিজের দেশেই নয়, বাসুদৈব কুটুম্বকম নীতি মেনে বহু বন্ধু দেশকে ভ্যাকসিন দিয়েছেন প্রধানমন্ত্রী মোদি। এরপরেও যারা ভ্যাকসিন নেই বলে চিৎকার করেন তারা সঙ্কীর্ণ রাজনীতির শিকার বলে জানিয়েছেন দিলিপ ঘোষ। 

আরও পড়ুন: Gariahat Murder: দিনভর ম্যারাথন জেরা পুলিসের, অবশেষে গ্রেফতার বাড়ির পরিচারিকা 

এরপরেই ঘুরিয়ে তৃণমূল কংগ্রেসকে আক্রমন করে তিনি বলেন, আসন্ন উপনির্বাচন কতটা শান্তিপূর্ণভাবে হবে তা নিয়ে সংশয় আছে। দিনহাটা গোসাবায় বিজেপি প্রার্থীদের প্রচারে বাধা সৃষ্টি করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। বিজেপি করমিদের ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে বলেও বৃহস্পতিবার জানিয়েছেন দিলীপ ঘোষ। 

উত্তর প্রদেশে লখিমপুর খিরি কাণ্ডে যোগী সরকার পক্ষে সওয়াল করেন দিলিপ ঘোষ। তিনি বলেন উত্তর  প্রদেশের সরকারের পক্ষে যা করণীয়, তারা সেটাই করেছেন। রাজস্থান, মধ্যপ্রদেশ সহ অন্যান্য রাজ্যেও এমন ঘটনা কিন্তু শুধুমাত্র উত্তর প্রদেশকেই বড় করে দেখানো হয় বলে অভিযোগ করেন তিনি। এই ঘটনাকে বৃহত্তর চক্রান্ত বলে উল্লেখ করেন দিলীপ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)