TMC-র নিজেদের মধ্যে গুলি Canning-এ, দাবি Dilip-র

ক্যানিং-এ বিরোধী নেই দাবি দিলীপের

Updated By: Nov 21, 2021, 10:12 AM IST
TMC-র নিজেদের মধ্যে গুলি Canning-এ, দাবি Dilip-র
দিলীপ ঘোষ । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রবিবার সকালে নিউটাউন (New Town) ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য রাজনীতির বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন তিনি। 

ক্যানিংয়ে (Canning) তৃনমুল যুব নেতার ওপর গুলি চালানোর ঘটনায় দিলীপ দাবি করেন ক্যানিং-এ বিরোধী নেই এবং তৃণমূলের নিজেদের মধ্যে গুলি চলার ঘটনা নতুন নয়। তিনি আরও বলেন কাটমানির ব্যাপার কম বেশি হলেই গুলি দিয়েই সেই সমস্যার সমাধান হয়। এই হিংসাত্মক রাজনীতি শুরু হয়ে গিয়েছে রাজ্যে। সব দুষ্কৃতীরা তৃণমূল পার্টিতে ঢুকছে আর পুরো সমাজের মধ্যে হিংসা ছড়িয়ে দিচ্ছে বলে দাবি করেন তিনি।

আরও পড়ুন: Canning: গুলিবিদ্ধ TMC যুব নেতার মৃত্যু SSKM হাসপাতালে

ত্রিপুরায় তৃণমূলের সভায় হামলার অভিযোগ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন তিনি সেখানে কোনও সমস্যা দেখতে পাননি। সেখানে সবাই গান গাইছিলেন। তিনি আরও বলেন পাশ দিয়ে বাইক গেলে অথবা মাইক নিয়ে গেলে সমস্যা হয় তাদের বলে দাবি করছে অন্যেরা। দিলীপ দাবি করেন এখানে তো চারদিক দিয়ে তৃণমূল সমস্যা করছে এবং বিজেপিকে সভা করতে দেয় না। মাইকের তার কেটে দেওয়া হয় বলে জানান তিনি। তিনি বলেন ত্রিপুরায় কেউ পাত্তা দেয় না তৃণমূলকে। চারজন মিলে রাস্তার ধারে বসে গান গাইছিলেন। কে দেখতে যাবে, কে শুনতে যাবে, কে চেনে ওদেরকে। এতো দাম বাড়াবার দরকার নেই। 

 

সৌমিত্র খাঁর অডিও ভাইরাল হওয়ার বিষয়ে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলেও সেই প্রশ্নের উত্তর এড়িয়ে যান তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.