সল্টলেকের বাড়িতে চিকিৎসকের রহস্য মৃত্যু, উদ্ধার দেহ

এবার ঘটনাস্থল সল্টলেকের সিডি ব্লক। পুলিস সূত্রে খবর, মৃত চিকিৎসকের নাম জয় বসু। তিনি বিধাননগর হাসপাতালে ও একটি প্রাইভেট হাসপাতালে আগে প্র্যাক্টিস করতেন। তবে এক বছর আগে মা মারা যাওয়ার পর সব ছেড়ে দেন জয়বাবু।

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Updated By: Jan 14, 2020, 02:15 PM IST
সল্টলেকের বাড়িতে চিকিৎসকের রহস্য মৃত্যু, উদ্ধার দেহ

নিজস্ব প্রতিবেদন: ফের রহস্যমৃত্যু। নিজের বাড়ি থেকে উদ্ধার চিকিৎসকের মৃতদেহ। এবার ঘটনাস্থল সল্টলেকের সিডি ব্লক। পুলিস সূত্রে খবর, মৃত চিকিৎসকের নাম জয় বসু। তিনি বিধাননগর হাসপাতালে ও একটি প্রাইভেট হাসপাতালে আগে প্র্যাক্টিস করতেন। তবে এক বছর আগে মা মারা যাওয়ার পর সব ছেড়ে দেন জয়বাবু।

আরও পড়ুন: টিকটকের ফাঁদ, র‍্যাম্প শো করতে গিয়ে নিখোঁজ 'টিকটকার' গৃহবধূ

স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে প্রতিদিনের মতোই বাড়ির পরিচারিকা আসেন। ডাকাডাকির পরও  সাড়া না মেলায় চলে যান তিনি। ফের বিকেলে এসে কলিংবেল বাজান। তখনও সাড়া না পেয়ে শেষে প্রতিবেশীদের জানান। খবর যায় পুলিসের কাছে। পুলিস এসে দরজা ভেঙে ঘরে ঢোকে। দেখা যায়, বিছানার চাদর কিছুটা অবিন্যস্ত, একতলায় একটি ঘরের বিছানার ওপর উপুড় হয়ে পরে আছেন জয় বসু। নাকের কাছে হালকা রক্ত লেগে। ঘরের জিনিসপত্র সব ঠিকঠাকই ছিল। 

আরও পড়ুন: নজিরবিহীন! একবছরে ৩০ লক্ষ রোগীকে পরিষেবা, তথ্য দেখে চোখ কপালে SSKM কর্তৃপক্ষের

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রতিবেশীরা জানিয়েছেন শেষ ২-৩দিন জয় বাবুকে বাড়ির বাইরে বেরোতে দেখেননি তাঁরা। পরিচারিকাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কিভাবে মৃত্যু হল জয়বাবু তা ময়নাতদন্তের পর জানা যাবে। প্রাথমিক তদন্তে অনুমান অসুস্থ হয়েই তিনি মারা গিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

Tags: