Rituparna Sengupta: বড় খবর! রেশন দুর্নীতি মামলায় নাম জড়াল ঋতুপর্ণা সেনগুপ্তর, তলব ইডির...

ED Summons Rituparna Sengupta in Ration Scam: কবে কোথায় কখন কখন তলব করা হয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তকে? কেন তলব তলব করা হয়েছে অভিনেত্রীকে?

Updated By: May 30, 2024, 11:08 AM IST
Rituparna Sengupta: বড় খবর! রেশন দুর্নীতি মামলায় নাম জড়াল ঋতুপর্ণা সেনগুপ্তর, তলব ইডির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ঋতুপর্ণা সেনগুপ্তকে ইডির তলব। রেশন দুর্নীতি মামলায় তলব অভিনেত্রীকে। ৫ জুন তলব করা হয়েছে অভিনেত্রীকে। সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছে অভিনেত্রীকে। ৫ জুন সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার জন্য ইতিমধ্যেই অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে নোটিস পাঠানো হয়েছে। বেলা ১১টায় তলব করা হয়েছে অভিনেত্রীকে। 

কিন্তু কী কারণে তলব? ইডি সূত্রে খবর, সাক্ষী হিসেবে তলব করা হয়েছে অভিনেত্রীকে। বেশ কিছু প্রশ্নের উত্তর চান তদন্তকারীরা। তার উত্তর খুঁজতেই তলব ঋতুপর্ণা সেনগুপ্তকে। অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করে রেশন দুর্নীতির আরও শিকড়ে পৌঁছতে চাইছেন তদন্তকারীরা। লোকসভা ভোটের ফলাফল ঘোষণার পরদিন-ই তলব অভিনেত্রীকে। বেশ কিছু নথি নিয়ে আসতে বলা হয়েছে তাঁকে।

ইডি সূত্রে খবর, তদন্তকারীদের আতস কাঁচের তলায় কিছু লেনদেন। যে লেনেদেনের নেপথ্যে কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখতে চান তদন্তকারীরা। সেই কারণেই অভিনেত্রীকে তলব করা হয়েছে বলে ইডি সূত্রে খবর। প্রসঙ্গত, রেশন দুর্নীতি মামলায় এখনও জেলে রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। রেশন দুর্নীতির মামলার জাল আরও কতদূর ছড়িয়ে তা জানতে তৎপর ইডি। 

উল্লেখ্য, এর আগে রোজভ্যালি দুর্নীতি মামলাতেও অভিনেত্রীকে তলব করা হয়েছিল। সেইসময় সিবিআই তলব করে ঋতুপর্ণা সেনগুপ্তকে। এবার রেশন দুর্নীতির মামলায় নাম জড়াল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। কিছু আর্থিক লেনদেন নিয়েই প্রশ্নচিহ্ন। যার উত্তর খুঁজতে তৎপর এজেন্সি।

তবে এই মুহূর্তে আমেরিকায় রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ৪ তারিখ তাঁর দেশে ফেরার কথা। যদিও তাঁর ম্যানেজারের দাবি, এরকম কোনও ইডির চিঠি পৌঁছয়নি। তাঁদের হাতে এখনও কোনও চিঠি আসেনি। ওদিকে আমেরিকায় এখন মধ্যরাত্রি হওয়ায়, অভিনেত্রীর প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  

আরও পড়ুন, Mamata Banerjee: 'আপনিই আমাদের ভরসা', মমতার কাছে আর্থিক সাহায্যের আর্জি মিশনের সন্ন্যাসীদের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.