ভ্যাকসিন কাণ্ডে চাঞ্চল্যকর মোড়, সিটি কলেজেও ক্যাম্প করেছিল ভুয়ো IAS দেবাঞ্জন দেব

ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে রাজ্য সরকারকে তোপ দিলীপ ঘোষের।

Updated By: Jun 24, 2021, 12:24 PM IST
ভ্যাকসিন কাণ্ডে চাঞ্চল্যকর মোড়, সিটি কলেজেও ক্যাম্প করেছিল ভুয়ো IAS দেবাঞ্জন দেব

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো ভ্যকসিন কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। সোনারপুর, কসবা ছাড়া উত্তর কলকাতার সিটি কলেজেও ভ্য়াকসিনেশন ক্যাম্প করেছিলেন ভুয়ো IAS দেবাঞ্জন দেব। সেই ক্যাম্প থেকে টিকা নিয়েছিলেন প্রায় ৮০ জন।

জানা গিয়েছে, গত ১৮ জুন কলেজে ওই ক্যাম্পের ব্যবস্থা করা হয়। যে ক্যাম্প থেকে টিকা নেন কলেজ কর্তৃপক্ষ থেকে শুরু করে কলেজের পড়ুয়া, এমনকি সাধারণ মানুষও। ভুয়ো IAS দেবাঞ্জন দেবের কাণ্ড প্রকাশ্যে আসতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আজই আমহার্স্ট স্ট্রিট থানায় এই বিষয়ে অভিযোগ জানাবে কলেজ কর্তৃপক্ষ। সূত্রের খবর, কলেজের এক প্রাক্তন পড়ুয়ার সাহায্যে ওই ক্যাম্প আয়োজন করে ধৃত দেবাঞ্জন দেব। তবে কীভাবে ওই ক্যাম্পের অনুমতি মিলল, উঠছে প্রশ্ন।

আরও পড়ুন: রাজ্য BJP-র গোপন প্রশিক্ষণ শিবিরের সদস্য ‘মমতা বন্দ্যোপাধ্যায়’! আইডি ঘিরে চাঞ্চল্য

একই ভাবে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে আজ সকাল থেকে কসবা এলাকায় অভিযানে স্বাস্থ্যকর্মীরা। কসবার রাজডাঙা, কসবা সুপার মার্কেট এলাকায় ঘুরছেন তাঁরা। জানা গিয়েছে, কসবার ক্যাম্প থেকে প্রায় দেড় হাজার মানুষ ব্য়াকসিন নিয়েছিলেন। যাঁর মধ্যে প্রথম দিন টিকা নেওয়া ১০১ জনের নামের তালিকা হাতে পেয়েছেন স্বাস্থ্যকর্মীরা। ওই ক্যাম্প থেকে টিকা নেওয়া প্রত্যেকের সঙ্গে কথা বলছেন স্বাস্থ্য কর্মীরা। তাঁদের শরীরে কোনও অসুবিধা হচ্ছে কিনা, সেই খোঁজ নিচ্ছেন।           

আরও পড়ুন: ভুয়ো পরিচয় নিয়ে আর কী কী কাণ্ড ঘটিয়েছে? কসবার ঘটনায় তদন্তে ডিডি

এই ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে রাজ্য সরকারকে একহাত নিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ৷ তিনি অভিযোগ করেন, ‘ভ্যাকসিন কাণ্ডে প্রশাসনের সবাই জড়িত। ভ্যাকসিনের সিন্ডিকেট চলছে। নেতা, বিধায়ক, সাংসদ সবাই জড়িত। সব জেনেও, সকলে চুপ করে আছে।‘

.