ভিতরে যাত্রীরা, জ্বলে উঠল চলন্ত গাড়ি! ব্যস্ত বিকালে উল্টোডাঙায় ভয়ঙ্কর দৃশ্য

চোখের সামনে একটা আস্ত গাড়ি জ্বলছে তখন, বন্ধ গাড়ির ভিতর বসে হাতড়াচ্ছেন ৩ জন মানুষ।

Updated By: Mar 21, 2018, 06:08 PM IST
ভিতরে যাত্রীরা, জ্বলে উঠল চলন্ত গাড়ি! ব্যস্ত বিকালে উল্টোডাঙায় ভয়ঙ্কর দৃশ্য

নিজস্ব প্রতিবেদন:  দাউ দাউ করে জ্বলে উঠল গাড়ি। ভিতর থেকে লাফিয়ে বাঁচলেন চালক সহ ৩ যাত্রী। ব্যস্ত বিকালে উল্টোডাঙার ভিআইপি রোডে ভয়ঙ্কর ঘটনা।

আরও পড়ুন: খাটের নিচে দুটো দেহ, ওপরে শুয়ে ঘুমোল খুনি!

বিকালে অফিসফেরত যাত্রীদের ব্যস্ততা তখনও সেভাবে শুরু হয়নি। আচমকাই ভিআইপি রোডে একটি প্রাইভেট গাড়ি জ্বলে উঠল। গাড়ির ভিতর থেকে ভেসে আসতে থাকে আর্তচিত্কার। পথ চলতি সাধারণ মানুষ তখনও ঘটনার আকস্মিকতা কাটিয়ে উঠতে পারেননি। কীভাবে ঘটল এই ঘটনা? চোখের সামনে একটা আস্ত গাড়ি জ্বলছে তখন, বন্ধ গাড়ির ভিতর বসে হাতড়াচ্ছেন ৩ জন মানুষ।

আরও পড়ুন: ভোররাতে মেয়ে কাঁদছে, কে সামলাবে? স্বামীর সঙ্গে বচসার জেরে চরম সিদ্ধান্ত বধূর

প্রাথমিকভাবে গাড়ির দরজা বাইরে খোলার কোনওক্রমে চেষ্টা করেন প্রত্যক্ষদর্শীরা। কিন্তু তাঁরা ব্যর্থ হন। ভিতর থেকে গাড়ি চালকই প্রথম সামনের দরজা খুলতে সমর্থ হন। তিনি লাফিয়ে বেরোন গাড়ি থেকে। বাকি দুজন তখনও ভিতরে। বাইরে  চলতে থাকে দরজা খোলার চেষ্টা। গাড়ির আশি শতাংশ তখন পুড়ে গিয়েছে। সামনের দরজা দিয়েই কোনওক্রমে বাইরে বেরিয়ে আসনে পিছনে বসে থাকা দুই যাত্রী।

আরও পড়ুন:  মাধ্যমিকে প্রশ্নপত্রের উত্তর তৈরি করে দেওয়া হত ফার্স্ট বয়কে! অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

জানা যায়, গাড়িটি দক্ষিণদাঁড়ি থেকে উল্টোডাঙার দিকে যাচ্ছিল। দমকলের ২ টি ইঞ্জিন গিয়ে আগুন নেভায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ইঞ্জিনের শর্ট সার্কিট থেকেই লেগেছে। আতঙ্ক কাটিয়ে উঠতে পারছেন না ওই গাড়ির যাত্রীরা।