শহরের তিন প্রান্তে অগ্নিকাণ্ড, মৃত ১

বেলা ১২ টা নাগাদ নলিন সরকার স্ট্রিটের একটি বন্ধ দোকানে আগুন লাগে

Updated By: Nov 20, 2018, 02:00 PM IST
শহরের তিন প্রান্তে অগ্নিকাণ্ড, মৃত ১

নিজস্ব প্রতিবেদন: একই দিনে শহরের তিন প্রান্তে আগুন। জ্বলল চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল, তপসিয়ার একটি বহুতল আর আবারও পোস্তার বন্ধ গোডাউন। পোস্তায় ঘটে যায় মর্মান্তিক ঘটনা। আগুন নেভাতে আসা দমকলের গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু ফুটপাতবাসী এক মহিলার। দমকলের গাড়িটি পিছোনোর সময় দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুন: ‘চোর পুলিসের খেলা’! রক্ষীদের চোখে ধুলো দিয়েই হাসপাতাল থেকে পালাল প্রাক্তন উপপ্রধান

বেলা ১২ টা নাগাদ নলিন সরকার স্ট্রিটের একটি বন্ধ দোকানে আগুন লাগে। দাহ্য বস্তু থাকায় আগুন ছড়িয়ে প়ডতে থাকে দ্রুত। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ইঞ্জিন। ঘিঞ্জি রাস্তা দিয়ে ইঞ্জিন ঢোকাতে অসুবিধা হচ্ছিল বলে জানান প্রত্যক্ষদর্শীরা। আগুন নেভানোর পর  দমকলের গাড়ি পিছনোর সময়ই ফুটপাতবাসী এক মহিলা আহত হন। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: পঞ্চায়েত উপপ্রধানের বাবাকে লক্ষ্য করে গুলি, বোমা

প্রায় একই সময়ে আগুন লাগে তপসিয়ার এক বহুতলে। ওই বহুতলে বহু অফিস রয়েছে। আগুনের ফুলকি দেখে ভয় পেয়ে যান  কর্মীরা। হুড়মুড় করে বেরোনোর চেষ্টা করেন। দমকল কর্মীদের প্রাথমিক অনুমান, ট্রান্সফরমার থেকে আগুন লেগেছে।

অন্যদিকে, এদিন সকালে হাজরার চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালের ল্যাবটারিতে আগুন লাগে। আগুনের ফুলকি দখে আতঙ্কিত হয়ে পড়েন রোগী ও তাঁদের আত্মীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের ২ টি ইঞ্জিন।