Rajarhat: দিনেদুপুরে অপহরণের চেষ্টা রাজারহাটে, পাকড়াও ৪

এলাকার সিসিটিভি ফুটেজ দেখে এবং গাড়ির নম্বর খুঁজে গ্রেফতার করা হয় এই চার যুবককে

Updated By: Feb 22, 2022, 01:55 PM IST
Rajarhat: দিনেদুপুরে অপহরণের চেষ্টা রাজারহাটে, পাকড়াও ৪
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: রাজারহাটে ঘটে গেল দুঃসাহসী ঘটনা। রাজারহাটে দুই স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগ উঠেছে। আটক করা হয়েছে অপহরণের চেষ্টা করা ওই চার যুবককে।

রাজারহাট থানা এলাকায় ঘটেছে এই ঘটনা। দুই নাবালিকা স্কুলছাত্রী পড়াশুনার কাজে কিছু বই জেরক্স করতে বেরোয়। তাদের অভিযোগ কাজ শেষ করে ফেরার সময়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি স্করপিইয়ো গাড়িতে থাকা চার যুবক তাদেরকে কটুক্তি করে এবং তাদের দেখে বিভিন্ন অঙ্গভঙ্গি করে। 

আরও পড়ুন: Group-D Recruitment: কমিশন নাকি পর্ষদ; গ্রুপ ডি 'দুর্নীতি' মামলায় কাকে বিশ্বাস করব!: হাইকোর্ট

এরপরেই তারা সেখান থেকে এগিয়ে গেলে গাড়িটি তাদের পিছনে আসে এবং তাদেরকে হাত ধরে গাড়িতে তোলার চেষ্টা করে ওই চার যুবক। এরপরেই তারা সেখান থেকে পালানর চেষ্টা করে এবং চিৎকার করতে থাকে। তাদের চিৎকার শুনেই এল্কার বাসিন্দারা ছুটে আসে এবং ওই এলাকা ছেড়ে পালিয়ে যায় ওই চার যুবক। 

এই বিষয়ে রাজারহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয় ওই নাবালিকাদের তরফে। এই অভিযোগের ভিত্তিতে এলাকার সিসিটিভি ফুটেজ দেখে এবং গাড়ির নম্বর খুঁজে গাড়িটিকে সনাক্ত করা হয়। এরপরেই সোমবার রাতে গ্রেফতার করা হয় এই চার যুবককে। জানা গেছে যে এই চার যুবক মূলত ভাঙ্গর এবং হাড়োয়া অঞ্চলের বাসিন্দা। মঙ্গলবার বারাসাত আদালতে তোলা হবে এই চার অভিযুক্তকে।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.