মালকিন চেন খুলতেই, পার্কে জার্মান শেফার্ডের কামড়ে রক্তাক্ত প্রাতঃভ্রমণকারী মহিলা!

একজন মহিলা তাঁর পোষ্য জার্মান শেফার্ড নিয়ে পার্কে প্রাতঃভ্রমণে এসেছিলেন। চেন খোলা কুকুর আচমকা ঝাঁপিয়ে পড়ে...

Updated By: Aug 27, 2019, 08:44 PM IST
মালকিন চেন খুলতেই, পার্কে জার্মান শেফার্ডের কামড়ে রক্তাক্ত প্রাতঃভ্রমণকারী মহিলা!

নিজস্ব প্রতিবেদন : কুকুর মালকিনের দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য ক্ষতবিক্ষত হতে হল প্রাতঃভ্রমণকারীকে। জার্মান শেফার্ডের হামলায় জখম হলেন এক মহিলা। তিতিবিরক্ত ও আতঙ্কিত বাসিন্দারা পুলিসে নালিশ জানিয়েছেন কুকুর মালকিনের বিরুদ্ধে।

অন্যান্য দিনের মত মঙ্গলবার সকালেও প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন নিউটাউনের ঢালিপাড়ার বাসিন্দা বৃহস্পতি সরদার। নিউটাউনের NKDA অফিসের পাশে একটি পার্কে স্থানীয় বাসিন্দারা সকালে হাঁটাহাঁটি করে থাকেন। পার্কের পাশেই একটি আবাসন রয়েছে। সেখান থেকেও অনেকেই সকালে পার্কে আসেন।

ওই আবাসন থেকেই একজন মহিলা তাঁর পোষ্য জার্মান শেফার্ড নিয়ে পার্কে প্রাতঃভ্রমণে এসেছিলেন। পার্কে এসে কুকুরটির গলার চেন খুলে দেন তিনি । আর তাতেই বাঁধে বিপত্তি। চেন খোলা কুকুর আচমকা ঝাঁপিয়ে পড়ে পার্কে প্রাতঃভ্রমণকারী বৃহস্পতি সর্দারের ওপর। কুকুরে মুখ থেকে কোনওক্রমে তাঁর প্রাণ বাঁচান অন্যান্য প্রাতঃভ্রমণকারীরা। কিন্তু ততক্ষণে রক্তাক্ত অবস্থা বৃহস্পতি সর্দারের।

আরও পড়ুন, পুলিস পেটানোর অভিযোগ প্রমাণ করতে পারল না পুলিসই! জামিন অভিযুক্তদের

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,  বহুবার বারণ করা সত্ত্বেও পার্কে কুকুর নিয়ে আসেন ওই মহিলা। এর আগেও এরকম কামড়ানোর ঘটনা ঘটেছে । কিন্তু সে অভিযোগ মানতে নারাজ কুকুরের মালকিন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগও জানানো হয়েছে। কিন্তু কোনও রকম ব্যবস্থা নেওয়া হয়নি। আজকের এই ঘটনার পর  থানায় অভিযোগ জানানো হয়েছে ওই মহিলার বিরুদ্ধে।

.