Governor CV Ananda Bose: রাজভবনে শিক্ষাবিদদের সঙ্গে বৈঠক রাজ্যপালের

 সূত্রের খবর বৈঠকে রাজ্যপাল বলেন, 'শিক্ষাক্ষেত্রকে নো কনফিক্ট জোন হিসেবে চিহ্নিত করার দরকার'।

Updated By: Apr 17, 2023, 11:52 PM IST
Governor CV Ananda Bose: রাজভবনে শিক্ষাবিদদের সঙ্গে বৈঠক রাজ্যপালের

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: 'শিক্ষাক্ষেত্রকে নো কনফিক্ট জোন হিসেবে চিহ্নিত করার দরকার'।  রাজভবনে রাজ্যের একাধিক শিক্ষাবিদের সঙ্গে বৈঠক করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সূত্রের খবর তেমনই।

রাজ্যের বিশ্ববিদ্যালয়গুলিতে উপাচার্য নিয়োগে জটিলতা আপাতত কেটেছে। কীভাবে? ইস্তফা দেওয়ার পর, ৭ উপাচার্যের মেয়াদ আরও ৩ মাস বাড়িয়ে দিয়েছেন রাজ্যপাল। শুধু তাই নয়, উপাচার্য নিয়োগে সার্চ কমিটি গঠনেরও সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু এরপর যখন কলকাতা বিশ্ববিদ্যালয় ও বারাসত স্টেট ইউনিভার্সিটিতে যান, তখন বিক্ষোভের মুখে পড়তেন রাজ্যপালকে!

আরও পড়ুন: Mid Day Meal Scam: 'মিড-ডে মিলে ১০০ কোটির নয়ছয় নয়, বরং প্রায় ১৯ কোটি টাকা বাঁচিয়েছে রাজ্য'!

কেন এমন পরিস্থিতি? এদিন রাজভবনে সুকান্ত চৌধুরী ,নৃসিংহ প্রসাদ ভাদুরি, শিবরঞ্জন চট্টোপাধ্যায়, শুভ সংকর সরকারের মতো শিক্ষাবিদদের সঙ্গে বৈঠক করেন রাজ্যপাল। সূত্রের খবর বৈঠকে রাজ্যপাল বলেন, 'শিক্ষাক্ষেত্রকে নো কনফিক্ট জোন হিসেবে চিহ্নিত করার দরকার'। শুধু তাই নয়, সকলের জন্য লাইব্রেরি, অবসরপ্রাপ্ত অধ্যাপকদের শিক্ষাক্ষেত্রে যুক্ত করা ও ভাবনা-চিন্তার আদানের বিষয়ে বৈঠকে আলোচনা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.