TMC: রাজভবনে অভিষেকের সঙ্গে দেখা করলেন না রাজ্যপাল, যুদ্ধং দেহী তৃণমূলও!

অবশেষে কলকাতায় ফিরলেন রাজ্যপাল। এদিন সন্ধেয় রাজভবনে পৌঁছন সিভি আনন্দ বোস। বাইরে তখনও ধরনা কর্মসূচি চলছে।

Updated By: Oct 8, 2023, 10:27 PM IST
 TMC: রাজভবনে অভিষেকের সঙ্গে দেখা করলেন না রাজ্যপাল, যুদ্ধং দেহী তৃণমূলও!

পিয়ালী মিত্র: দিনভর জল্পনা। রাজভবনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন না রাজ্যপাল সিভি আনন্দ বোস। তাহলে? নতুন করে আর সাক্ষাতের সময় চাইবে না তৃণমূল। ই-মেলের কপি হাতে এবার ধরনামঞ্চে বক্তব্য রাখবেন দলের নেতারা। কবে? আগামিকাল, সোমবার। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Abhishek Banerjee: একশো দিনের কাজে ১০ হাজার টাকা বকেয়া হলে এখন কত পাওয়া উচিত, হিসেব কষে বললেন অভিষেক

বকেয়া আদায়ের দাবিতে আন্দোলনে তৃণমূল। দিল্লি থেকে ফিরে এবার  রাজভবনের সামনে ধরনায় বসেছেন অভিষেক। আজ, রবিবার সেই ধরনায় চতুর্থ দিন। অভিষেকের ঘোষণা, যতক্ষণ না রাজ্যপাল কলকাতায় এসে তাঁর সঙ্গে দেখা করবেন, ততক্ষণ ধরনা চলবে।

এদিকে দার্জিলিংয়ের তৃণমূল প্রতিনিধির সঙ্গে সাক্ষাতের পর, অবশেষে কলকাতায় ফিরলেন রাজ্যপাল। এদিন সন্ধেয় রাজভবনে পৌঁছন সিভি আনন্দ বোস। বাইরে তখনও ধরনা কর্মসূচি চলছে। রাজ্যপাল কি শেষপর্যন্ত অভিষেকের সঙ্গে দেখা করবেন? সেদিকেই নজর ছিল রাজনৈতিক মহলের। কিন্তু শেষপর্যন্ত তেমনটা হল না।

সূত্রের খবর, সাক্ষাতের সময় চেয়ে শেষ যে মেলটি পাঠানো হয়েছে, সেই মেলের জবাব দেননি রাজ্যপাল। সেকারণেই আর নতুন করে সময় চাওয়া যাবে না তৃণমূল। স্রেফ ধরনা নয়, আগামীকাল সোমবার মেলে কপি হাতে নিয়ে মঞ্চে বক্তব্য রাখবেন রাজ্য়ের শাসকদলের নেতারা। 

এর আগে, বিমানবন্দরে রাজ্যপাল বলেন, আমার কাছে কেউ এখনও দেখা করতে চাননি। চাইলেই দেখা করব। সকাল ৪টে থেকে ১১টা পর্যন্ত রাজভবন খোলা। কিন্তু দেখা করার কিছু নিয়ম আছে, সেই নিয়ম মেনে দেখা করতে হবে'।

আরও পড়ুন:  Governor CV Ananda Bose: 'আমার সঙ্গে কেউ এখনও দেখা করতে চায়নি', কলকাতায় ফিরে বললেন রাজ্যপাল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.