Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর বাড়ির কনফারেন্স হলের পিছনে রড হাতে হাফিজুল, উদ্দেশ্য কী?

মুখ্যমন্ত্রীর বাড়ির নিরাপত্তা লঙ্ঘণের এই ঘটনায় অভিযুক্ত হাফিজুল মোল্লাকে লালবাজারে নিয়ে গিয়ে জিজ্ঞেসাবাদ সিআইডির গোয়েন্দারা। সোমবার রাতে দীর্ঘক্ষণ তাঁকে জিজ্ঞেসাবাদ করেন তাঁরা।

Reported By: পিয়ালি মিত্র | Updated By: Jul 5, 2022, 10:55 AM IST
Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর বাড়ির কনফারেন্স হলের পিছনে রড হাতে হাফিজুল, উদ্দেশ্য কী?

পিয়ালি মিত্র: হাফিজুল মোল্লার ঘটনায় উঠে এল নতুন তথ্য। সেই রাতে কোথায় লুকিয়ে ছিল হাফিজুল মোল্লা সেই নিয়ে উঠে এল আরও চাঞ্চল্যকর তথ্য।

মুখ্যমন্ত্রীর বাড়ির দক্ষিণ দিকে রয়েছে কনফারেন্স হল। সেই হলের পিছন দিকে লুকিয়ে ছিল হাফিজুল। এমনটাই জানা গিয়েছে। তার কাছে একটি লোহার রডও ছিল বলে জানানো হয়েছে। কাউকে আঘাতের উদ্দ্যশে নিজের সঙ্গে করে লোহার রড নিয়েগিয়েছিল হাফিজুল এমনটাই অনুমান।

৩ জুলাই রাত ১.২০ মিনিটে পাঁচিল টপকে মুখ্যমন্ত্রী বাড়ি চত্বরে প্রবেশ করে ওই অভিযুক্ত। নিরাপত্তারক্ষীদের নজরে এলে তাঁকে ধরতে গেলে পালানোরও চেষ্টা করে সে। 

মুখ্যমন্ত্রীর বাড়ির নিরাপত্তা লঙ্ঘণের এই ঘটনায় অভিযুক্ত হাফিজুল মোল্লাকে লালবাজারে নিয়ে গিয়ে জিজ্ঞেসাবাদ সিআইডির গোয়েন্দারা। সোমবার রাতে দীর্ঘক্ষণ তাঁকে জিজ্ঞেসাবাদ করেন গোয়েন্দারা।

আরও পড়ুন: Weather Today: আবহাওয়ায় আসছে বড় পরিবর্তন, ঝড়-বৃষ্টির সঙ্গে আরও বাড়বে তাপমাত্রা

ঘটনার গুরুত্ব অনুধাবন করে এই ঘটনার তদন্তভার সিআইডি-র হাতে তুলে দেওয়ার কথা ভাবা হতে পারে বলেও জানা গিয়েছে প্রশাসন সূত্রে।  

এর আগেও একবার নবান্নে ঢুকে পড়ে হাফিজুল। মন্দিরতলা থানার হাতে গ্রেফতারও হয় সে। কেন বারবার মু্খ্যমন্ত্ররী নিরাপত্তা বেষ্টনি লঙ্ঘন করছে হাফিজুল তার কারণ জানতে মরিয়া পুলিস। 

সোমবার তাকে আলিপুর আদালতে তোলে পুলিস। তার আইনজীবীর দাবি, মুখ্যমন্ত্রীর বাড়িকে লালবাজার ভেবে ভুল করে সেখানে ঢুকে পড়ে হাফিজুল। অন্যদিকে হাফিজুলের বাবা মহিদুল মোল্লা বলেন, ওর মাথার ঠিক নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.