হাইটবার ভেঙে বিপত্তি বেলেঘাটা মেইন রোডে, শিয়ালদামুখী যান চলাচল ব্যাহত

সরকার  বাজারের কাছে একটি হাইটবার আচমকাই ভেঙে পড়ে। এর ফলে বেলেঘাটা মেইন রোডের ওপর যান চলাচল ব্যাহত হয়েছে।

Updated By: Aug 8, 2019, 11:31 AM IST
হাইটবার ভেঙে বিপত্তি বেলেঘাটা মেইন রোডে, শিয়ালদামুখী যান চলাচল ব্যাহত

নিজস্ব প্রতিবেদন: বেলেঘাটা মেইন রোডে সরকার বাজারের কাছে হাইটবার ভেঙে বিপত্তি। বেলেঘাটা থেকে শিয়ালদামুখী যান চলাচল ব্যাহত। সকালের ব্যস্ত সময়ে এর প্রভাব পড়েছে ইএম বাইপাস, এন্টালি, ফুলবাগান, শিয়ালদায়।

 

বৃহস্পতিবার সকাল থেকেই বৃষ্টিতে নাকাল শহরবাসী। তার ওপর বেলেঘাটায় আরও এক বিপত্তি। সরকার  বাজারের কাছে একটি হাইটবার আচমকাই ভেঙে পড়ে। এর ফলে বেলেঘাটা মেইন রোডের ওপর যান চলাচল ব্যাহত হয়েছে।

এরফলে আশেপাশের রাস্তাগুলি যেমন ফুলবাগান, কাঁকুরগাছি সংলগ্ন রাস্তা, এন্টালি শিয়ালদা সংলগ্ন রাস্তাতেও ব্যাপক যানজট তৈরি হয়েছে। ইএমবাইপাসেও গাড়ির গতি যথেষ্ট শ্লথ। বেলেঘাটা মেইন রোডের গাড়ি অন্য দিক থেকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে।

মাত্র কয়েক সেকেন্ডেই কাজ হাসিল! সল্টলেকে পরপর গাড়ির চাকা খুলে পালাল চোর

ঘটনাস্থলে রয়েছেন পুলিস ও ট্রাফিক পুলিসের আধিকারিকরা। সংশ্লিষ্ট দফতরের আধিকারিকদেরও খবর দেওয়া হয়েছে। ক্রেন দিয়ে হাইটবারের ভাঙা অংশটিকে সরানোর চেষ্টা হচ্ছে।

তবে প্রশ্ন হল কীভাবে ভাঙল হাইটবার?

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, নির্দিষ্ট উচ্চতার বেশি মালবাহী গাড়ি ওই রাস্তা দিয়ে যাওয়ার ফলেই ধাক্কায় হাইটবার ভেঙে গিয়েছে। এক্ষেত্রে এলাকার সিসিটিভি ফুটেজ দেখেই পুলিস এই বিষয়টিতে নিশ্চিত হতে চাইছে। এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।অফিস সময়ে গুরুত্বপূর্ণ এই রাস্তায় এমন বিপত্তিতে নাজেহাল নিত্যযাত্রীরা।

 

.