স্ট্রেচারেই পড়ে থেকে মৃত্যু রোগীর! গড়িয়ার বেসরকারি হাসপাতালে ভাঙচুর রোগীর আত্মীয়দের

হাসপাতালের এক চিকিত্সকের বক্তব্য, পান্না নস্কর বিভিন্ন রোগে ভুগছিলেন। কিডনি, ফুসফুসের অবস্থা বেশ খারাপ ছিল

Updated By: Aug 31, 2019, 08:47 AM IST
স্ট্রেচারেই পড়ে থেকে মৃত্যু রোগীর! গড়িয়ার বেসরকারি হাসপাতালে ভাঙচুর রোগীর আত্মীয়দের

নিজস্ব প্রতিবেদন: রোগীর মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার বেসরকারি হাসপাতাল। অভিযোগ, হাসপাতালের গড়িমসিতেই মৃত্যু হয়েছে রোগীর। পরিস্থিতি সামাল দিতে নামানো হল র‍্যাফ।

আরও পড়ুন-ভাঁড়ে মা ভবানী রাজ্যে দুর্গাপুজোয় মমতার ৭০ কোটির খয়রাতি ঘোষণায় উঠছে প্রশ্ন 

শুক্রবার সকালে জন্ডিস নিয়ে গড়িয়ার মহামায়াতলার হাসপাতালে ভর্তি হন পান্না নস্কর নামে(৫২)এক ব্যক্তি। সন্ধেয় তাঁর মৃত্যু হয়। পরিবারের অভিযোগ, কোনও চিকিত্সা না করেই ফেলে রাখা হয়েছিল পান্না নস্করকে।

পরিবারের লোকজনের আরও অভিযোগ, রোগীর অবস্থা বেগতিক দেখে তারা তাঁকে অন্যত্র নিয়ে যাওয়ার কথা বলেন। তাতেও ডিসচার্জ করতে গড়িমসি করছিল হাসপাতাল কর্তৃপক্ষ। শুধু তাই নয়, রোগীকে বেড থেকে তিনতলা থেকে নীচে আনার পরও গেটের তালা খোলা হয়নি। অ্যাম্বুল্যান্স এসে ফিরে গিয়েছে। সবে মিলিয়ে অনেকটাই দেরি করিয়ে দিয়েছে হাসপাতাল। শেষপর্যন্ত স্ট্রেচারে পড়ে থেকেই মৃত্যু হয় রোগীর। অন্য একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন-প্লেসমেন্টের দাবিতে তুলকালাম কুঁদঘাটের ইঞ্জিনিয়ারিং কলেজে, মারধরের অভিযোগ পুলিসের বিরুদ্ধে

এদিকে, হাসপাতালের এক চিকিত্সকের বক্তব্য, পান্না নস্কর বিভিন্ন রোগে ভুগছিলেন। কিডনি, ফুসফুসের অবস্থা বেশ খারাপ ছিল। ওরা রোগীকে ডিসচার্জ করে নিয়ে যায়। তারপর কী হয়েছে বলতে পারব না।

এদিকে ওই ঘটনায় হাসপাতালে দফায় দফায় ভাঙচুর চালায় মৃতের আত্মীরা। খবর পেয়ে হাসপাতালে চলে আসে নরেন্দ্রপুর থানার পুলিস। পরিস্থিতি আয়ত্বের বাইরে চলে যাচ্ছে দেখে ডাকা হয় র‍্যাফকে।

.