একবালপুরে গৃহবধূকে গণধর্ষণ, কাঠগড়ায় স্বামী-শ্বশুর-প্রতিবেশী

নির্যাতিতার হাত-পা বেঁধে রেখে একের পর এক অভিযুক্ত তাঁকে ধর্ষণ করে। ওড়না পেঁচিয়ে তাঁকে শ্বাসরোধ করে মারার চেষ্টা করা হয়। মাথায় রডের বাড়িও মারা হয়। 

Updated By: Sep 29, 2022, 01:27 PM IST
একবালপুরে গৃহবধূকে গণধর্ষণ, কাঠগড়ায় স্বামী-শ্বশুর-প্রতিবেশী
ছবিটি প্রতীকী

রণয় তিওয়ারি: খাস কলকাতায় ফের গণধর্ষণের অভিযোগ। অভিযোগ, স্বামী-শ্বশুর ও প্রতিবেশী মিলে গণধর্ষণ করে এক গৃহবধূকে। বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। ঘটনাটি ঘটেছে একবালপুরে। এই ঘটনায় স্বামী সহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে বুধবার রাতেই মূল অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম সমীর খান।

আরও পড়ুন, Daughter Stayed With Dead Mother: মাকে চোখের আড়াল করতে চাই না, মৃত বৃদ্ধার দেহ ৩ দিন আগলে বসে মেয়ে

নির্যাতিতার অভিযোগ, তাঁর হাত-পা বেঁধে রেখে একের পর এক অভিযুক্ত তাঁকে ধর্ষণ করে। এমনকি, তিনি যখন তাঁদের হাত ছাড়িয়ে পালানোর চেষ্টা করেন, তখন ওড়না পেঁচিয়ে তাঁকে শ্বাসরোধ করে মারার চেষ্টা করা হয়। পাশাপাশি মাথায় রডের বাড়ি মারা হয়। গোটা ঘটনায় গুরুতর জখম হন ওই গৃহবধূ। এমনকি মাথায় বন্দুক ঠেকিয়ে খুনের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় নির্যাতিতা পরিবারকেও খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.