অত্যাচারের প্রতিবাদ করায় করোনা আতঙ্কের মধ্যেই গৃহবধূর শরীরে থুতু ছিটাল কাকা শ্বশুর

শ্বশুরবাড়িতে গেলে তাঁর উপর চড়াও হন কাকা শ্বশুর সুবীর বোস। তাঁকে মারধর করেন। 

Updated By: May 9, 2020, 10:22 PM IST
অত্যাচারের প্রতিবাদ করায় করোনা আতঙ্কের মধ্যেই গৃহবধূর শরীরে থুতু ছিটাল কাকা শ্বশুর

নিজস্ব প্রতিবেদন : অত্যাচারের প্রতিবাদ করায় করোনা আতঙ্কের মধ্যেই গৃহবধূর শরীরে থুতু ছিটানোর অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। অভিযোগ, মুনমুন বোস নামে ওই গৃহবধূর গায়ে থুতু ছিটিয়ে দেন তাঁর কাকা শ্বশুর সুবীর বোস। 

নিগৃহীতার অভিযোগ, বেহালা পর্ণশ্রীর বাসিন্দা সুরজিৎ ঘোষের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পর থেকেই তাঁর উপর অত্যাচার শুরু করেন শ্বশুরবাড়ির লোকেরা। তাঁর উপর শারীরিক ও মানসিক অত্যাচার করতে থাকেন স্বামী। নিজের মেয়ের সঙ্গেও দেখা করতে দেওয়া হয় না তাঁকে।  

মুনমুন বোসের অভিযোগ, তিনি জয়রামপুর পোস্ট অফিস এলাকায় একটি ফ্ল্যাটে ৭ বছরের ছেলেকে নিয়ে থাকেন। তার ঠিক ২টো বাড়ির পরই তার শ্বশুরবাড়ি। সেখানে তাঁর স্বামী মেয়েকে নিয়ে থাকেন। গত ৬ মাস ধরে মেয়ের সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। 

এমনকি মাঝে মাঝেই স্বামী সুরজিৎ তাঁর ফ্ল্যাটে চড়াও হয়ে তাঁকে মারধর করেন। তাঁর অভিযোগ, গতকাল শুনতে পান যে তাঁর মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সেইসময় মেয়ের খোঁজ শ্বশুরবাড়িতে গেলে তাঁর উপর চড়াও হন কাকা শ্বশুর সুবীর বোস। তাঁকে মারধর করেন। স্বামী সুরজিৎ ঘোষ চোখের মধ্যে ঘুসি মারেন। শ্বশুর, শাশুড়িও তাঁকে মারধর করতে থাকেন। 

অভিযোগ, মুনমুন বোস যেই এই অত্যচারের প্রতিবাদ করেন, তখনই তাঁর শরীরে থুতু ছিটিয়ে দেন কাকা শ্বশুর সুবীর বোস। এই ঘটনায় ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন মুনমুন বোস। তিনি জানান, তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। কিন্তু তারপরেও তাঁর উপর অত্যাচার এতটুকু কমেনি। 

আরও পড়ুন, আপনার জেলায় করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ল না কমল? দেখে নিন

.