আর জি কর হাসপাতালে বড়সড় পাচারচক্রের হদিশ, স্তম্ভিত পুলিসও

শুধু কি নিচুতলার কর্মীরা নাকি হাসপাতালের ওপরমহলও পাচারের সঙ্গে জড়িত? উত্তর খুঁজছে পুলিস।

Updated By: Mar 30, 2018, 06:45 PM IST
আর জি কর হাসপাতালে বড়সড় পাচারচক্রের হদিশ, স্তম্ভিত পুলিসও

নিজস্ব প্রতিবেদন: সরকারি হাসপাতালে দুর্নীতিচক্র ফাঁস। আর.জি কর হাসপাতাল থেকে পাচারের সময় বাজেয়াপ্ত কয়েকশো আইসপ্যাক। ধরা পড়ার পর ভাস্কর চট্টোপাধ্যায় নামে এক ব্যক্তির দাবি, কর্তৃপক্ষকে জানিয়েই তিনি খোলা বাজারে বিক্রির জন্য আইসপ্যাক বের করে নিয়ে যাচ্ছিলেন। তাহলে কি পাচারচক্রের সঙ্গে যুক্ত হাসপাতালের ওপরমহলও? উত্তর খুঁজছে পুলিস।

আরও পড়ুন: ব্যবসায়ীর স্ত্রীর হোয়াটসঅ্যাপ চ্যাটই বাতলে দিল বাগুইআটির ডাকাতির সূত্র

বৃহস্পতিবার সন্ধেয় আর.জি কর হাসপাতাল থেকে ভ্যান রিকশয় বেরিয়ে যাচ্ছিল ২০টি কার্টনে কয়েকশো আইসপ্যাক। চালান না থাকায় পুলিস সেগুলি বাজেয়াপ্ত করে। জানা যায় ভাস্কর চট্টোপাধ্যায় নামে ১ ব্যক্তি হাসপাতালের সরঞ্জাম বের করে নিয়ে যাচ্ছিলেন। পুলিস তাঁকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন: প্রসব যন্ত্রণায় কাতর মহিলার সঙ্গে লেবাররুমে ঘৃণ্য কাজ চিকিত্সকের

পুলিসের কাছে ভাস্কর চট্টোপাধ্যায়ের দাবি, তিনি ১৮ বছর ধরে এভাবেই হাসপাতালের জিনিস বাইরে এনে ব্যবসা করছেন। কর্তৃপক্ষও সব জানে। পুলিস ভাস্করের দাবি খতিয়ে দেখছে। পাচারের জিনিস ধরা পড়ার পরও হাসপাতাল কর্তৃপক্ষকে উদাসীন দেখে চিন্তায় পুলিস। 

আরও পড়ুন: পোলের ওপর থেকে ছিটকে পড়লেন ব্যক্তি! শান্তিনিকেতনে ভয়ঙ্কর ঘটনা

শুধু কি নিচুতলার কর্মীরা নাকি হাসপাতালের ওপরমহলও পাচারের সঙ্গে জড়িত? উত্তর খুঁজছে পুলিস। এ বিষয়ে আমরা স্বাস্থ্য-অধিকর্তা অজয় চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করি। তিনি খোঁজ নিয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

 

.