কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন

২১তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হল আজ। নেতাজী ইন্ডোরে উদ্বোধন করা হল এই উৎসবের। উচ্চাঙ্গ সঙ্গীত পরিবেশনের মাধ্যমে করা হল বর্ণাঢ্য উদ্বোধন। গানের মাধ্যমে মন জয় করে নিলেন রশিদ খান, ইন্দ্রোনীল সেনগুপ্ত, বিক্রম ঘোষ। এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Nov 14, 2015, 05:50 PM IST
কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন

ওয়েব ডেস্ক:  শুরু হয়ে গেল একুশ তম কলকাতা চলচ্চিত্র উত্‍সব। নেতাজি ইনডোর স্টেডিয়ামে বর্ণাঢ্য অনুষ্ঠানে হাজির বলিউডের কিংবদন্তি তারকারা। প্রতি বারের মতো এবারও মঞ্চ আলো করে হাজির স্বয়ং অমিতাভ বচ্চন। এসেছেন অভিনেত্রী জয়া বচ্চন। সঙ্গে আছেন বিদ্যা বালান ও শর্মিলা ঠাকুর। রশিদ খানের কণ্ঠে রাগাশ্রয়ী গান ও ধ্রুপদী নৃত্য পরিবেশনের মাধ্যমে শুরু হল এই অনুষ্ঠান। ২১তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হল আজ। নেতাজী ইন্ডোরে উদ্বোধন করা হল এই উৎসবের। উচ্চাঙ্গ সঙ্গীত পরিবেশনের মাধ্যমে করা হল বর্ণাঢ্য উদ্বোধন। গানের মাধ্যমে মন জয় করে নিলেন রশিদ খান, ইন্দ্রোনীল সেনগুপ্ত, বিক্রম ঘোষ। মঞ্চে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়।

 উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, বিদ্যা বালন, মৌসুমি, সন্ধ্যা রায়, প্রসেনজিত চট্টোপাধ্যায় এবং শর্মিলা ঠাকুর সহ বিশিষ্ট ব্যক্তিত্বরা। দর্শকাসনে উপস্থিত ছিলেন টলিউডের বিভিন্ন কলাকুশলীরা। এছাড়াও সঞ্চালকের ভূমিকায় ছিলেন যীশু সেনগুপ্ত এবং সব্যসাচী চক্রবর্তীকে। বিশিষ্ট অতিথিদের বরণ করে নিলেন টলি তারকারা। টলি এবং বলির উপস্থির সঙ্গে উৎসবে উপস্থিত ছিলেন বিদেশী ফিল্মব্যক্তিরাও। উদ্বোধনী ছবি 'ব্ল্যাঙ্কা'র মাধ্যমে শুরু হল ২১তম কলকাতা আনর্জাতিক চলচ্চিত্র উৎসব।

.