Indian Museum: একাধিক বোমা রাখা, পর পর বিস্ফোরণ হবে! 'জঙ্গি গোষ্ঠী'র হুমকি মেইল জাদুঘরে...

নজিরবিহীন ঘটনা, বলে জানিয়েছে কলকাতা পুলিস।কে বা কারা এই ইমেল পাঠিয়েছে, তা খুঁজে বার করতে তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: Jan 5, 2024, 03:48 PM IST
Indian Museum: একাধিক বোমা রাখা, পর পর বিস্ফোরণ হবে! 'জঙ্গি গোষ্ঠী'র হুমকি মেইল জাদুঘরে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মিউজিয়ামে রাখা হয়েছে একাধিক বোমা।  সকালেই হবে  পর পর বিস্ফোরণ। বোমাতঙ্ক ভারতীয় জাদুঘরে। টেররাইজার্স ট্রিপল ওয়ান নামক এক গোষ্ঠীর নামে হুমকি মেইল। মেইল পাওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকদের তড়িঘড়ি  বের করে দেওয়া হয় জাদুঘর থেকে। দর্শকদের জন্য বন্ধ করে দেওয়া হয় জাদুঘর। খবর পেয়ে পৌঁছয় কলকাতা পুলিসের বম্ব স্কোয়াড। ঘটনাস্থলে NDRFও।

গেটে নোটিস। নাগাড়ে মাইকিং। ভারতীয় জাদুঘরে টানটান নাটক। বাহিনীর ঘেরাটোপে পুলিসের চিরুনি তল্লাসি চলে জাদুঘরে। বম্ব স্কোয়াডের পাশাপাশি ছিলেন লালবাজারের কর্তারাও। আনা হয় ডগ স্কোয়াডও। খবর দেওয়া হয় সাইবার সেলেও। কলকাতা পুলিসের ইমেল আইডিতে জঙ্গি সংগঠনের নাম করে মেল আসে। সেখানেই বলা হয় যে, জাদুঘরের বিভিন্ন জায়গায় বোমা রাখা হয়েছে। সকালেই পর পর বিস্ফোরণ হবে। বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। এই ইমেল পাওয়ার পরেই দ্রুত পদক্ষেপ শুরু করে কলকাতা পুলিস। তড়িঘড়ি পাঠানো হয় বম্ব স্কোয়াডকে। পুরো জাদুঘর ঘিরে রেখে তল্লাশি শুরু করে বম্ব স্কোয়াড।

টেররাইজার্স ট্রিপল ওয়ান নামক যে গোষ্ঠীর নামে হুমকি মেইলটি এসেছে, সেই সংগঠনের তরফে দাবি করা হয়েছে যে, তারা স্বঘোষিত একটি জঙ্গি সংগঠন। এরকম একটি ঘটনা নজিরবিহীন বলেই জানিয়েছে কলকাতা পুলিস। জাদুঘরে হুমকি ইমেইল আসার পর থেকেই তৎপর হয়ে ওঠে পুলিস। কে বা কারা এই ইমেল পাঠিয়েছে, তা খুঁজে বার করতে তদন্ত শুরু করেছে পুলিস। শেষ পাওয়া খবর অনুযায়ী, সম্পূর্ণটাই ভুয়ো বোমাতঙ্ক। জাদুঘরের কোণায় কোণায় চিরুনি তল্লাশি চালিয়েও কোনও বোমা পাওয়া যায়নি। সাড়ে ৪ ঘণ্টা বন্ধ থাকার পর ফের খুলছে জাদুঘরের গেট।

আরও পড়ুন, Garia Unnatural Death: 'মা-বাবাকে মেরে নিজেকে শেষ করব...', গড়িয়াকাণ্ডে চাঞ্চল্যকর ফেসবুক লাইভ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.