সারদা কেলেঙ্কারি: রাজ্যের প্রভাবশালী এক নেতাকে নোটিস পাঠাতে চলেছে সিবিআই

সারদা কেলেঙ্কারিতে রাজ্যের প্রভাবশালী এক রাজনৈতিক নেতাকে নোটিস পাঠাতে চলেছে সিবিআই। সারদাকাণ্ডে তাঁর সঙ্গে সরাসরি যোগ রয়েছে বলে সিবিআইয়ের দাবি।

Updated By: Nov 1, 2014, 03:52 PM IST
সারদা কেলেঙ্কারি: রাজ্যের প্রভাবশালী এক নেতাকে নোটিস পাঠাতে চলেছে সিবিআই

কলকাতা: সারদা কেলেঙ্কারিতে রাজ্যের প্রভাবশালী এক রাজনৈতিক নেতাকে নোটিস পাঠাতে চলেছে সিবিআই। সারদাকাণ্ডে তাঁর সঙ্গে সরাসরি যোগ রয়েছে বলে সিবিআইয়ের দাবি।

সিবিআই জানিয়েছে, সুদীপ্ত সেন, কুণাল ঘোষ, দেবযানী মুখোপাধ্যায় এবং অন্যদের জেরার সময় বারবারই ওই নাম উঠে এসেছে। সারদা কেলেঙ্কারিতে লাভবানদের মধ্যে তিনিও রয়েছে। ইঙ্গিত দিয়েছে সিবিআই। আগামী সপ্তাহের মাঝামাঝি নোটিস পাঠিয়ে সারদা সংক্রান্ত আর্থিক লেনদেনের নথি চাইবে সিবিআই।

আর্থিক লেনদেন সংক্রান্ত নথি থেকে সন্তুষ্ট না হলে তাঁকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারেন গোয়েন্দারা। সারদাকে অবৈধ সুযোগ পাইয়ে দেওয়ার অভিযোগে এবার কাঠগড়ায় পনেরোজন সেবি কর্তা।  তাঁদের বিরুদ্ধে ইতিমধ্যেই কলকাতা থেকে দিল্লিতে রিপোর্ট পাঠাল সিবিআই। রিপোর্ট পাঠানো হচ্ছে সেবির কাছেও। অভিযুক্ত পনেরোজন সেবি কর্তার মধ্যে রয়েছেন  তিনজন EXCUTIVE DIRECTOR-ও। বাকিরাও অত্যন্ত গুরুত্বপূর্ণ পদে রয়েছেন বলে সূত্রের খবর। চলতি সপ্তাহেই এই পনেরোজনকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। জেরায় বেশ কিছু বেনিয়মের সামনে আসায় এবার তাঁদের বিরুদ্ধে রিপোর্ট দিল সিবিআই।

.