Damayanti Sen: "৪ ধর্ষণ মামলার নজরদারিতে কোনও অসুবিধা নেই", আদালতে জানালেন IPS দময়ন্তী

রাজ্যের চার ধর্ষণ মামলার তদন্ত রিপোর্ট আদালতে পেশ করল রাজ্য।

Updated By: Apr 20, 2022, 01:33 PM IST
Damayanti Sen: "৪ ধর্ষণ মামলার নজরদারিতে কোনও অসুবিধা নেই", আদালতে জানালেন IPS দময়ন্তী

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের চার ধর্ষণ মামলার তদন্ত রিপোর্ট কলকাতা হাইকোর্টে পেশ করল রাজ্য। মাটিয়া, ইংরেজবাজার, দেগঙ্গা ও বাঁশদ্রোণী ধর্ষণ মামলার তদন্তে অগ্রগতি রিপোর্ট পেশ করা হল। পাশাপাশি আইপিএস দময়ন্তী সেনের (IPS Damayanti Sen) তরফ থেকে তদন্তকারীদের ঠিক কী কী নির্দেশ দেওয়া হয়েছে, তাও উল্লেখ করা হয়েছে ওই রিপোর্টে। 

আইপিএস দময়ন্তী সেনের (IPS Damayanti Sen) নজরদারিতে মাটিয়া, ইংরেজবাজার, দেগঙ্গা ও বাঁশদ্রোণী ধর্ষণ মামলা তদন্তের নির্দেশ দেন প্রধান বিচারপতি (Calcutta High Court)। বুধবার আইপিএস-এর তরফে আদালতে জানান হয়, চার ধর্ষণ কাণ্ডের মামলার নজরদারিতে তাঁর কোন অসুবিধা নেই। ২ মে এই মামলার পরবর্তী শুনানি। ওইদিন তদন্তের অগ্রগতি সংক্রান্ত পরবর্তী রিপোর্ট পেশ করবে রাজ্য।

প্রসঙ্গত, মাটিয়া, ইংরেজবাজার, দেগঙ্গা ও বাঁশদ্রোণীর ধর্ষণ কাণ্ড নিয়ে কলকাতা হাইকোর্টে  (Calcutta High Court) একটি জনস্বার্থ মামলা দায়ের হয়। মামলাকারীদের তরফে দময়ন্তী সেনকে (Damayanti Sen) চেয়ে প্রস্তাব দেওয়া হয়। রাজ্যের তরফে আইপিএস সুমনবালা সাহুর নাম প্রস্তাব করা হয়। কিন্তু অবশেষে আদালত দময়ন্তী সেন'কেই বেছে নেয়।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)        

.