Jadavpur Car Accident: যাদবপুরে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত ১, মত্ত চালকের ৭ দিন পুলিস হেফাজতের নির্দেশ

 শনিবার এক বন্ধুর বাড়িতে পার্টি করে অন্য এক বন্ধ ও তার স্ত্রীকে তাদের বাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিলেন

Updated By: Jan 23, 2022, 05:52 PM IST
Jadavpur Car Accident: যাদবপুরে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত ১, মত্ত চালকের ৭ দিন পুলিস হেফাজতের নির্দেশ

নিজস্ব প্রতিবেদন: যাদবপুর গাড়ি দুর্ঘটনায় গ্রেফতার গাড়ির চালক রাহুল বন্দ্যোপাধ্যায়কে আগামী ২৯ জানুয়ারি পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিল আদালত। পুলিস সূত্রে খবর, মদ খেয়ে গাড়ি চালাচ্ছিল রাহুল। গতকাল তার গাড়ির ধাক্কায় মৃত্যু হয় বাঘাযতীনের বাসিন্দা থমাস সমীর কর্মকারের। গুরুতর আহত হন ৬ জন। বছর তেরোর এক কিশোরীর অবস্থা বেশ সংকটজনক।

রবিবার রাহুলকে আদালতে তোলে পুলিস। মোট ১৪ দিন পুলিস হেফাজতের আবেদন জানানো হয়। শেষপর্যন্ত আদালত রাহুলকে ২৯ জানুয়ারি পর্যন্ত পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। তার বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ আনা হয়েছে। একদিকে প্রবল গতিতে গাড়ি চালনা। তার উপরে বিপুল পরিমাণ মদ পান করে গাড়ি চালাচ্ছিলেন রাহুল। ব্রিদ অ্য়ানালাইজারে তাঁর শরীরে তা ধরা পড়েছে।

জামিন অযোগ্য ধারায় অভিযোগ আনা হয়েছে রাহুলের বিরুদ্ধে। পুলিস সূত্রে খবর শনিবার এক বন্ধুর বাড়িতে গিয়েছিল তার বাড়ি লেক গার্ডেন্সের বাসিন্দা রাহুল। সেখানে বিপুল মদ্যপান করে গাড়ি চালিয়ে ফিরছিলেন। জোরে গাড়ি চালিয়ে তিনি যখন বাঘাযতীনের কৃষ্ণা গ্লাসের কাছে আসেন তখন একের পর এক লোককে ধাক্কা মারেন। বাইকে নিয়ে দাঁড়িয়ে থাকা একজনকেও ধাক্কা মারে রাহুলের গাড়ি।

আরও পড়ুন-কয়েক ঘণ্টার মধ্যে কলকাতা-সহ জেলায় বৃষ্টির সম্ভাবনা

দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে রাহুল ছাড়াও আরও কয়েকজন ছিলেন। এদের মধ্য়ে ৩ মহিলা। গাড়িটি প্রথমে রাস্তার পাশে থাকা একটি চায়ের দোকান, তারপর একটি রুটির দোকানে ধাক্কা মারে। এক বাইক আরোহীকে চাপাও দেয় গাড়িটি। আহতদের বাঘাযতীন স্টেট জেনারেল হালপাতালে ভর্তি করা হয়। এলাকাবাসীদের দাবি, গাড়িতে থাকা আরোহীরা সবাই মত্ত ছিলেন। কারও কথা বলার মতো পরিস্থিতি ছিল না।

বেঙ্গালুরুতে এক বেসরকারি সংস্থায় কাজ করেন রাহুল। যে গাড়িটি গতকাল তিনি চালাচ্ছিলেন সেটি তার মামার। শনিবার এক বন্ধুর বাড়িতে পার্টি করে অন্য এক বন্ধ ও তার স্ত্রীকে তাদের বাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিলেন। সবাই ছিলেন মত্ত। পুলিস সূত্রে খবর, বিনা লাইসেন্স গাড়ি চালাচ্ছিলেন অভিযুক্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.