ফের একবার রাজপথে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা

ফের একবার রাজপথে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। শুক্রবারের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে মিছিল হল যাদবপুর থেকে গোলপার্ক পর্যন্ত। তাদের সাফ কথা, ক্যাম্পাসে কোনও সাম্প্রদায়িক শক্তিকে বরদাস্ত করা হবে না।  সোমাবার যাদবপুর এইটবি বাসস্ট্যান্ড থেকে পাল্টা মিছিল করবে ABVP।

Updated By: May 7, 2016, 11:16 PM IST
ফের একবার রাজপথে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা

ওয়েব ডেস্ক: ফের একবার রাজপথে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। শুক্রবারের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে মিছিল হল যাদবপুর থেকে গোলপার্ক পর্যন্ত। তাদের সাফ কথা, ক্যাম্পাসে কোনও সাম্প্রদায়িক শক্তিকে বরদাস্ত করা হবে না।  সোমাবার যাদবপুর এইটবি বাসস্ট্যান্ড থেকে পাল্টা মিছিল করবে ABVP।

উত্কর্ষ কেন্দ্র থেকে বিশৃঙ্খলার কেন্দ্র হয়ে উঠছে যাদবপুর বিশ্ববিদ্যালয়। শুক্রবারের ঘটনার জেরে এমনই কড়া প্রতিক্রিয়া বিশ্ববিদ্যালয়ের আর্চার্য রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠির। উপাচার্যের কাছে গোটা ঘটনার রিপোর্টও চেয়েছেন রাজ্যপাল। যাদবপুর নিয়ে চাপ বাড়াতে রাজ্যপালের দ্বারস্থ হয় ABVP-ও। প্রতিবাদে গর্জে উঠেছে যাদবপুরও। ছাত্রদের সাফ দাবি, ক্যাম্পাসে বহিরাগতদের গুন্ডামি বরদাস্ত করবেন না তাঁরা। শনিবার বিকেলে ফের একবার রাজপথে যাদবপুর। ক্যাম্পাস থেকে গোলপার্ক পর্যন্ত মিছিল করলেন পড়ুয়ারা।  যাদবপুরের পাশে দাঁড়িয়েছেন অন্য শিক্ষাপ্রতিষ্ঠানের পড়ুয়ারাও।

.