Jadavpur Rape: ঘরে ডেকে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত প্রতিবেশীকে ধরতে বিভিন্ন জায়গায় হানা পুলিসের

ঘটনার দিন পনেরো পর ওই কিশোরী তার মাকে সবকিছু জানায়

Updated By: Jan 19, 2022, 04:09 PM IST
Jadavpur Rape: ঘরে ডেকে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত প্রতিবেশীকে ধরতে বিভিন্ন জায়গায় হানা পুলিসের

নিজস্ব প্রতিবেদন: যাদবপুরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। এনিয়ে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার মা।

পুলিস সূত্রে খবর, ঘটনাটি প্রায় একমাস আগের। অভিযোগ, গত ১৫ ডিসেম্বর প্রতিবেশী যুবক পাপ্পু প্রসাদ ১৩ বছরের ওই কিশোরীকে পুজো দেওয়ার নাম করে তার ঘরে ডেকে নিয়ে যায়। তার পর তার উপরে নির্যাতন চালায়। পাশাপাশি কিশোরীকে হুমকি দেয়, ঘটনা জানাজানি হলে তার দুই ভাই ও তাকে মেরে ফেলা হবে। সেই ভয়েই ওই কিশোরী এতদিন কাউকেই কিছু বলেনি।

আরও পড়ুন- 'ক্ষমতায় এলে এই পুলিস দিয়েই এনকাউন্টার করাব', তৃণমূল 'হার্মাদদের' হুমকি বিজেপি বিধায়কের

এদিকে, ঘটনার দিন পনেরো পর ওই কিশোরী তার মাকে সবকিছু জানায়। মারাত্মক ওই ঘটনা জানতে পেরে কিশোরীর মা ওই যুবকের বাড়ি যায়। কিন্তু দেখা যায় সে ঘরে নেই। তার আত্মীয়রা জানায়, বেশকিছু দিন ধরেই সে বাড়িতে নেই। অর্থাত্ ঘটনার পর থেকেই সে পলাতক। এর দিন সাতেক পরে গত ৭ জানুয়ারি ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। নালিশ জানানো হয়ে শিশু সুরক্ষা কমিটির কাছে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য রয়েছে। এনিয়ে তদন্ত শুরু করেছে যাদবপুর থানার(Jadavpur Police Station) পুলিস। 

অভিযোগ পাওয়ার পর পাপ্পুকে খুঁজে বের করতে বিভিন্ন জায়গায় হানা দিয়েছে পুলিস। পাশাপাশি অভিযুক্তের বিহারের(Bihar) বাড়িতেও অভিযান চালিয়েছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.