Jadavpur University: রহস্যমৃত্যু যাদবপুরের বিশ্ববিদ্যালয়ের প্রফেসরের! কারণ ঘিরে ধোঁয়াশা...

রবিবার লালগোলার বাড়িতে ফিরেছিলেন। মঙ্গলবার দুপুরে কলকাতায় ফেরার কথা ছিল। দুপুরে হঠাতই পরিবারের সদস্যরা...

Updated By: Feb 6, 2024, 04:35 PM IST
Jadavpur University: রহস্যমৃত্যু যাদবপুরের বিশ্ববিদ্যালয়ের প্রফেসরের! কারণ ঘিরে ধোঁয়াশা...

সোমা মাইতি: যাদবপুরের বিশ্ববিদ্যালয়ের এক প্রফেসরের রহস্যমৃত্যু লালগোলায়। লালগোলার বাড়ি থেকে উদ্ধার ওই প্রফেসরের ঝুলন্ত দেহ। পরিবারের দাবি, আত্মঘাতী হয়েছেন সুমন নিহার নামে বছর ৩৭-এর ওই প্রফেসার। কী কারণে আত্মঘাতী হলেন প্রফেসর, তা নিয়েও ধোঁয়াশা। সব মিলিয়ে তুঙ্গে জল্পনা।

জানা গিয়েছে, লালগোলার বালিপাড়া এলাকার বাসিন্দা সুমন নিহার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে প্রফেসর ছিলেন। গত রবিবার লালগোলার বাড়িতে ফিরেছিলেন। মঙ্গলবার দুপুরে ট্রেনে করে ফের কলকাতায় ফেরার কথা ছিল। কিন্তু এদিন দুপুরে হঠাতই পরিবারের সদস্যরা বাড়িতেই ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পান সুমন নিহারকে। 

সঙ্গে সঙ্গেই তাঁকে লালগোলার কৃষ্ণপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকেরা ওই প্রফেসরকে মৃত বলে ঘোষণা করেন। বাড়িতে বাবা ও মার সাথে থাকতেন তিনি। কী কারণে এমন ঘটনা ঘটালেন ওই প্রফেসর, তা বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা। এই ঘটনার পিছনে প্রেম ঘটিত কোনও কারণ আছে কিনা, তা নিয়েও প্রশ্নচিহ্ন উঠেছে। 

আরও পড়ুন, Kolkata: ছক কষে নিজের প্রেমিকের সঙ্গে বান্ধবীর অন্তরঙ্গ ভিডিয়ো তুলে ব্ল্যাকমেইল! গ্রেফতার শিক্ষিকা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.