ভাঙচুর হল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের গবেষণার ছাত্র অভ্র সেনের গাড়ি

গত ৫ জুলাই বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকজন ছাত্রের সঙ্গে বিজেপিতে যোগ দেন তিনি। রাজ্য বিজেপির সদর দফতরে তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন মুকুল রায়। 

Updated By: Jul 29, 2019, 10:37 PM IST
ভাঙচুর হল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের গবেষণার ছাত্র অভ্র সেনের গাড়ি

নিজস্ব প্রতিবেদন: ভাঙচুর হল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের গবেষণার ছাত্র অভ্র সেনের গাড়ি। রবিবার ছুটির দিনে বাঁশদ্রোণীতে বাড়ির সামনেই রাখা ছিল তাঁর গাড়িটি। রবিবার সবার অলক্ষ্যেই সেটিতে ভাঙচুর চালান কেউ বা কারা। 

ব্যক্তিগত পরিচয়ে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের কন্যার প্রাক্তন স্বামী তিনি। তবে বেশ কয়েকবছর আগে বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর। গত ৫ জুলাই বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকজন ছাত্রের সঙ্গে বিজেপিতে যোগ দেন তিনি। রাজ্য বিজেপির সদর দফতরে তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন মুকুল রায়। 

কলকাতার অভিজাত আবাসনে নীতি পুলিস-গিরির অভিযোগ, পুলিসে অভিযোগ তরুণীর

ওই পিএইচডি স্কলারকে যোগদান করিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে দাঁত ফুটিয়েছিল বিজেপি। তাঁর বিজেপিতে যোগদানের পর থেকে বিতর্ক চলছিলই। এর মধ্যেই গত ২৬ জুলাই বিশ্ববিদ্যালয়ের ৪ নম্বর গেটের সামনে আক্রান্ত হন বাংলার অধ্যাপক আবদুল কাফি। বিশ্ববিদ্যালয়েরই এক প্রাক্তন ছাত্র হামলা চালায় তার ওপর। হামলাকারী AVBP-র সঙ্গে যুক্ত বলে দাবি করে ছাত্রদের একাংশ। এদিনের ভাঙচুর সেদিনের হামলার বদলা কি না খতিয়ে দেখছে পুলিস।

.