Jay Prakash Hugs Sabyasachi: ভোট দিয়ে বেরতেই সব্যসাচীর সঙ্গে কোলাকুলি! 'শত্রু নয়', বললেন জয়প্রকাশ

Bidhannagar Municipal Corporation Election 2022: শুধুই কি সৌজন্য না তাঁর পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ নিয়ে সচেতন কোনও বার্তা? খানিক হেঁয়ালি মিশিয়েই জবাব জয়প্রকাশ মজুমদারের ।

Updated By: Feb 12, 2022, 03:17 PM IST
Jay Prakash Hugs Sabyasachi: ভোট দিয়ে বেরতেই সব্যসাচীর সঙ্গে কোলাকুলি! 'শত্রু নয়', বললেন জয়প্রকাশ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বিধাননগর পুরভোটে (Bidhannagar Municipal Corporation Election 2022) 'নজর কাড়ল' সব্যসাচী-জয়প্রকাশের কোলাকুলি। বিধাননগর পুরভোটের মাঝেই ২ জনের সাক্ষাৎ হয়। আর দেখা হতেই কোলাকুলি করলেন জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumdar) ও সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। সদ্য বহিষ্কৃত বিজেপি (BJP) নেতা জয়প্রকাশ মজুমদার ও সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে (TMC) আসা সব্যসাচী দত্ত, একে অপরকে কোলাকুলি করতেই তা ঘিরে জল্পনা ছড়ায়। শুধুই কি সৌজন্য না তাঁর পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ নিয়ে সচেতন কোনও বার্তা? খানিক হেঁয়ালি মিশিয়েই যার জবাব দিলেন জয়প্রকাশ মজুমদার।

এদিন বিধাননগরের ভগবতী দেবী বালিকা বিদ্যালয়ে ভোট দিতে যান জয়প্রকাশ মজমদার  (Jay Prakash Majumdar)। সেখানেই উপস্থিত ছিলেন তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। আবার সেইসঙ্গে সেখানে উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী দেবাশিষ জানাও (Debasish Jana)। সব্যসাচী দত্তের ঠিক উল্টোদিকেই দাঁড়িয়েছিলেন দেবাশিষ জানা। এখন জয়প্রকাশ মজুমদার ভোট (Bidhannagar Municipal Corporation Election 2022) দিয়ে বেরনোর পরই, প্রথম সব্যসাচী দত্তের সঙ্গে মুখোমুখি হন। তাঁর সঙ্গে কোলাকুলি করেন। তারপর দেবাশিষ জানার সঙ্গে হ্যান্ডশেক করেন। বলা বাহুল্য কোলাকুলির মধ্যে যে হৃদ্যতা রয়েছে, তার সঙ্গে হ্যান্ডশেকের হৃদ্যতার স্বাভাবিকভাবেই তফাত রয়েছে। এই নিয়ে জয়প্রকাশ মজুমদারকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "দুজনেই আমার সহকর্মী। রাজনৈতিক বৈরিতা কারও সঙ্গে থাকতেই পারে, কিন্তু তাই বলে কেউ কারও শত্রু নয়। রাজনীতি তো রাজনীতির ময়দানে। প্রতিপক্ষ অনেক হয়। কিন্তু তাই বলে শত্রুতা কারোও সাথে হয় না।"

প্রসঙ্গত, বিধাননগর পুরসভার (Bidhannagar Municipal Corporation Election) ৩১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। গত ৬ বারের মতো এবারও সহজেই তিনি জিতবেন বলে আত্মবিশ্বাসী। এমনকী জয়ের সার্টিফিকেট তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের কাছে রাখতে চান বলেও জানিয়েছেন। ওদিকে প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী দেবাশিস জানা ভোটের শুরু থেকেই সন্ত্রাস ও ছাপ্পা ভোটের অভিযোগে সরব। 

আরও পড়ুন, Bidhannagar Municipal Election 2022: বিধাননগরে 'ঢুকছে' বহিরাগতরা? শৌচাগার থেকে 'পাকড়াও' ভুয়ো ভোটার!

Bidhannagar Municipal Election 2022: 'প্রত্যেক ভোটে ওই মেয়েটি এসে আমাকে মারে', বিধাননগরে বুথের মধ্যেই ২ প্রার্থীর 'হাতাহাতি'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.