জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ঘটনায় ফের গ্রেফতার। রাতভর জিজ্ঞাসাবাদের পরে গ্রেফতার করা হয়েছে আরও দুই ছাত্রকে। এই দুই ছাত্র হলেন, দীপশেখর দত্ত এবং মনোতোষ ঘোষ। এরা দুজনেই হোস্টেলের আবাসিক। জানা গিয়েছে দীপষেখর দত্তর বাড়ি বাঁকুড়ায় এবং মনোতোষ ঘোষের বাড়ি আরামবাগে। সৌরভ চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করে এই দুজনের নাম উঠে আসে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। জানা গিয়েছে সৌরভের অত্যন্ত ঘনিষ্ঠ ছিল এই দুজন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, দীপশেখর দত্তর বয়স ১৯ বছর এবং তিনি বাঁকুড়ার বাসিন্দা। যাদবপুরে অর্থনীতির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি। অন্যদিকে ২০ বছরের মনোতোষ হুগলির আরামবাগের বাসিন্দা। সমাজবিদ্যার দ্বিতীয় বর্ষের ছাত্র সে। তাঁরা হস্টেলেরই বাসিন্দা।   


আরও পড়ুন: BJP Core Committee Meet: বিজেপির কোর কমিটির বৈঠকে গরহাজির শুভেন্দু, শুরু রাজনৈতিক জল্পনা


শনিবার লালবাজারে ম্যারাথন জিজ্ঞাসসাবাদ করা হয় এই দুই ছাত্রকে। সৌরভ চৌধুরীর বয়ানের সূত্র ধরেই এই দুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিস সূত্রে জানা গিয়েছে যে এই ঘটনায় এই দুজনেরই যুক্ত থাকার প্রমাণ পাওয়া গিয়েছে। ঘটনাস্থলে তাদের উপস্থিতির পাশাপাশি এই অপরাধেও তারা যুক্ত রয়েছে বলে জানা গিয়েছে।


আরও পড়ুন: Purulia BJP: বদল করতে হবে জেলা সভাপতিকে, নাড্ডার কাছে ক্ষোভ পুরুলিয়া বিজেপির ৫ বিধায়কের


এই দুজনকেই রবিবার আদালতে পেশ করা হবে সেখানে তাদেরকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে। পুলিস সূত্রে জানা গিয়েছে এই তিনজনকে গ্রেফতার করা হয়েছে এই মামলায় কিন্তু এদের পাশাপাশি আরও বেশ কয়েকজন পুলিসের নজরে রয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাস্থলেই তারা উপস্থিত ছিল এবং এই ঘটনায় তাদের যোগও রয়েছে বলে জানা যায়। ফলত তাদেরকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।


জানা গিয়েছে এই ঘটনা চলাকালীন সৌরভ চৌধুরী ছাড়াও আরও বেশি কিছু প্রাক্তনি এবং আরও বেশ কয়েকজন বোর্ডার সেখানে উপস্থিত ছিল। তাদের বয়ানেও একাধিক অসঙ্গতি পাওয়া গিয়েছে এবং পুলিসকে মিসলিড করার চেষ্টা হয়েছে বলেও পুলিস সূত্রে জানা গিয়েছে।  


পুলিস সূত্রে জানা গিয়েছে এই ঘটনার কোনও ডিজিটাল এভিডেন্স না থাকায় সেই সময় যারা হোস্টেলে ছিলেন তাদের ফোন চেক করা হচ্ছে পুলিসের তরফে। দেখার চেষ্টা করা হচ্ছে সেই সময় কেউ কোনও ভিডিও করেছিল কিনা। ডিরেক্ট এভিডেন্স না থাকায় পুলিসকে সম্পূর্ণভাবে সার্কামস্ট্যানশিয়াল এভিডেন্সের  উপর নির্ভর করতে হচ্ছে। সেখানে অন্যতম গুরুত্বপূর্ণ হল জিজ্ঞাসাবাদ।       


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)