Purulia BJP: বদল করতে হবে জেলা সভাপতিকে, নাড্ডার কাছে ক্ষোভ পুরুলিয়া বিজেপির ৫ বিধায়কের

Purulia BJP: জেলার বিজেপি সভাপতি বদলের দাবি জানিয়ে জেলার ৫ বিজেপি বিধায়ক দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে চিঠি দেওয়ার খবর রাজনৈতিক মহলে ছড়িয়ে পড়তেই শোরগোল পড়েছে পুরুলিয়ায়

Updated By: Aug 12, 2023, 11:33 PM IST
Purulia BJP: বদল করতে হবে জেলা সভাপতিকে, নাড্ডার কাছে ক্ষোভ পুরুলিয়া বিজেপির ৫ বিধায়কের

মনোরঞ্জন মিশ্র ও মৌমিতা চক্রবর্তী: নাড্ডার রাজ্য সফরেও জেলা সভাপতি নির্বাচন নিয়ে ক্ষোভ আছড়ে পড়ল পদ্মশিবিরে। পুরুলিয়ার ৫ বিধায়ক তাদের ক্ষোভ জানিয়ে চিঠি দিলেন জে পি নাড্ডাকে। সর্বভারতীয় সভাপতির কাছে আর্জি জানানো হয়েছে, সরাতে হবে জেলা সভাপতি বিবেক রাঙ্গাকে। সেই চিঠি যাচ্ছে অমিত শাহর কাছেও।

আরও পড়ুন-সাড়ে চার বছর ডার্বি জয় লাল-হলুদের! ম্যাচের পর যা বললেন নন্দকুমার-কুয়াদ্রাত...

জেলা সভাপতির পদে বিবেক রাঙ্গাকে মানতে নারাজ ওইসব বিধায়করা। তাদের দাবি, তৃণমূল পর্যায়ের সমর্থকরা রাঙ্গাকে চান না। রাজনীতিকে তিনি অর্থ উপার্জনে একটি মাধ্যম করেছেন। তবে বিজেপির তরফে বলা হচ্ছে এরকম ঘটনার কোনও সত্যতা নেই। এই ধরনে প্রচার ভ্রান্ত। দলে কোনও গোষ্ঠী কোন্দল নেই। তবে যে চিঠিটি সামনে এসেছে তাতে ওই ৫ বিধায়কের সই রয়েছে। চিঠির প্রতিটি লাইনে বিবেক রাঙ্গার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করা হয়েছে।

পঞ্চায়েত নির্বাচনে পুরুলিয়া জেলায় ভরাডুবির পর পুরুলিয়ায় কি পদ্মশিবিরে গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে? জেলার বিজেপি সভাপতি বদলের দাবি জানিয়ে জেলার ৫ বিজেপি বিধায়ক দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে চিঠি দেওয়ার খবর রাজনৈতিক মহলে ছড়িয়ে পড়তেই শোরগোল পড়েছে পুরুলিয়ায় । যদিও বিষয়টি ভিত্তিহীন বলে দাবি করেন পুরুলিয়া জেলা বিজেপি সভাপতি বিবেক রাঙ্গা । তিনি বলেন, "তৃণমূল ষড়যন্ত্র করে ভুয়ো খবর ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। বিজেপি একটি পরিবার । এখানে গোষ্ঠীদ্বন্দ্ব বলে কিছু নেই । গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে তৃণমূলে।"

এদিকে, জেলা তৃণমূল সভাপতি সৌমেন বেলথরিয়া বলেন, গোটা জেলায় মানুষ ওদের ছুড়ে ফেলে দিয়েছে। ফল খারাপ হওয়ার পর তাদের পুরনো গোষ্ঠী কোন্দল ফের প্রকাশ হয়ে পড়েছে। মানুষের কাছে জায়গা না পেয়ে এই গোষ্ঠী কোন্দলের বহিঃপ্রকাশ স্বাভাবিক। শোনা যাচ্ছে বিজেপি বিধায়করা চিঠি দিয়েছেন। এটাতে তাদের গোষ্ঠী কোন্দল বাইরে বেরিয়ে এল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.