BJP Core Committee Meet: বিজেপির কোর কমিটির বৈঠকে গরহাজির শুভেন্দু, শুরু রাজনৈতিক জল্পনা

BJP Core Committee Meet: শনিবার নিউ টাউনের হোটেলের ওই বৈঠক শুরু হয় সন্ধে সাড়ে আটটায়। সেখানে রাত প্রায় দশটা পর্যন্ত ওই বৈঠকে গরহাজির ছিলেন শুভেন্দু অধিকারী, সুনীল বনসল, নিশীথ প্রামাণিক, জন বার্লা, জ্যাতির্ময় সিং মাহাত, দেবশ্রী চৌধুরী

Updated By: Aug 12, 2023, 10:56 PM IST
BJP Core Committee Meet: বিজেপির কোর কমিটির বৈঠকে গরহাজির শুভেন্দু, শুরু রাজনৈতিক জল্পনা

কমলাক্ষ ভট্টাচার্য: সায়েন্স সিটির বৈঠকে ধাকলেও নিউ টাউনের বৈঠকে গরহাজির শুভেন্দু অধিকারী। রাজ্যের বিরোধী দলনেতার বৈঠকে হাজির না থাকা নিয়ে তৈরি হল রাজনৈতিক জল্পনা। রাজনৈতক মহলের বক্তব্য, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর এই প্রথম কোর কমিটির বৈঠকে গরহাজির রইলেন শুভেন্দু। শুধুমাত্র শুভেন্দুই নন, কোর কমিটির ২৪ জন সদস্যের মধ্যে গরহাজির ৬ জন।

আরও পড়ুন-বিবাহিত মহিলার সঙ্গে পরকীয়ায় বাড়ি ছাড়ে যুবক, মর্মান্তিক পরিণতি!

শনিবার নিউ টাউনের হোটেলের ওই বৈঠক শুরু হয় সন্ধে সাড়ে আটটায়। সেখানে রাত প্রায় দশটা পর্যন্ত ওই বৈঠকে গরহাজির ছিলেন শুভেন্দু অধিকারী, সুনীল বনসল, নিশীথ প্রামাণিক, জন বার্লা, জ্যাতির্ময় সিং মাহাত, দেবশ্রী চৌধুরী। বৈঠক চলার কথা সাড়ে দশটা পর্যন্ত। আজ কোলাঘাটে পূর্বাঞ্চলীয় পঞ্চায়েতি রাজ বৈঠকেও ছিলেন না শুভেন্দু অধিকারী।

পঞ্চায়তে নির্বাচনে দলের জয়ী প্রার্থী, প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং যারা আক্রান্ত হয়েছেন তাদের নিয়ে বৈঠক ছিল। সেই বৈঠকে আজ শুভেন্দু অধিকারী একেবারে দলীয় নেতৃত্বকে নিয়ে তোপ দাগলেন বলা যেতে পারে। তিনি বলেন, শুধুমাত্র মঞ্চে লম্বা চাওড়া ভাষণ দিলেই হবে না। জিততে হবে। চ্যারিটি বিগিনস অ্যাট হোম। জিতে আসার পর মঞ্চ ভাষণ দিতে হবে। তার পরেই কোর কমিটির বৈঠকে যোগ দিলেন না শুভেন্দু। তবে আগামিকাল নিউ টাউনের ওই হোটেলেই বিজেপির সাংসদ বিধায়কদের সঙ্গে জে পি নাড্ডার বৈঠক রয়েছে। সেই বৈঠকে শুভেন্দু থাকেন কিনা সেটাই দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.