Ration Distribution Scam | Jyotipriya Mallick: হাসপাতাল থেকে 'ছুটি', সিজিও কমপ্লেক্সে জ্যোতিপ্রিয়

গ্রেফতারির পর যখন আদালতে পেশ করা হয়, তখন এজলাসেই জ্ঞান হারান জ্যোতিপ্রিয়। এমনকী, বমিও করে ফেলেন জামায়। তাঁকে ভর্তি করা হয়েছিল বাইপাসের ধারের একটি হাসপাতালে। 

Updated By: Oct 30, 2023, 10:36 PM IST
Ration Distribution Scam | Jyotipriya Mallick: হাসপাতাল থেকে 'ছুটি', সিজিও কমপ্লেক্সে জ্যোতিপ্রিয়

মৈত্রেয়ী ভট্টাচার্য: রেশন দুর্নীতি মামলায় এবার ইডি-র হেফাজতে! হাসপাতাল থেকে ছাড়া পেলেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁকে নিয়ে যাওয়া হল সিজিও কমপ্লেক্সে।

আরও পড়ুন:  Singur | Tata: ন্যানো বিদায়ের পর জোর ধাক্কা রাজ্যের, টাটাকে ৭৬৬ কোটি টাকা ক্ষতিপূরণের নির্দেশ...

রেশন দুর্নীতিকাণ্ডে গ্রেফতার প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এখন অবশ্য তিনি রাজ্যের বনমন্ত্রী। ধৃতকে ৬ নভেম্বর পর্যন্ত ইডি হেফাজতের নির্দেশ দিয়েছেন ব্যাঙ্কশাল আদালতের বিচারক তনুময় কর্মকার। শুধু তাই নয়, ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে দিয়েছেন তদন্তকারীরা। বাদ যাননি ঘনিষ্ঠরাও। নজরে একাধিক বেনামি কোম্পানি ও সম্পত্তি।

এদিকে গ্রেফতারির পর যখন আদালতে পেশ করা হয়, তখন এজলাসেই জ্ঞান হারান জ্যোতিপ্রিয়। এমনকী, বমিও করে ফেলেন জামায়। কবে? শুক্রবার।  রাতে তাঁকে ভর্তি করা হয় বাইপাসের ধারের একটি হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে। আদালতের নির্দেশে গঠন করা হয় মেডিক্যাল বোর্ড।

হাসপাতাল সূত্রে খবর, ভর্তি হওয়ার দু'বার MRI করা হয় মন্ত্রী। একটি মাথায়, আর একটি ঘাড়ে। মাথার  MRI রিপোর্টে কোনও সমস্যা পাওয়া যায়নি। তবে ঘাড়ের কাছে সার্ভাইকাল স্পাইনে কিছু সমস্যা রয়েছে। শারীরিক অবস্থা স্থিতিশীল। ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছিল গতকাল, রবিবার। 

আজ, সোমবার রাতে হাসপাতালে থেকে ছাড়া পেলেন জ্যোতিপ্রিয় মল্লিক। ঘড়িতে তখন ১০ বেজে ১২ মিনিটে। রাতেই হাসপাতালে থেকে সোজা সিজিও কমপ্লেক্সে আনা হয় মন্ত্রী। 

আরও পড়ুন: MD Selim: 'স্টিরিওটাইপ ভাঙতেই' পাঞ্জাবি ছেড়ে ট্রেন্ডি কালো টি-শার্টে সেলিম

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.