Kalbaisakhi In Kolkata: কালবৈশাখীর দাপটে ডেপুটি মেয়রের বাড়ির সামনে ভাঙল গাছ, বিপর্যস্ত কলকাতা

কালবৈশাখীর (Kalbaisakhi In Kolkata) সর্বোচ্চ গতিবেগ ছিল ঘণ্টায় ৯০ কিলোমটার। ঝড়-বৃষ্টির দাপটে বিমান চলাচল ব্যহত হয়। কলকাতা বিমানবন্দরে সমস্ত বিমান ওঠা-নামা বন্ধ করে দেওয়া হয়। এছাড়া কলকাতা মেট্রোর আপ লাইনে গাছ পড়ে, উত্তমকুমার থেকে গড়িয়াগামী ট্রেন চলাচলও সাময়িক ভাবে বন্ধ হয়।

Updated By: May 21, 2022, 06:44 PM IST
Kalbaisakhi In Kolkata: কালবৈশাখীর দাপটে ডেপুটি মেয়রের বাড়ির সামনে ভাঙল গাছ, বিপর্যস্ত কলকাতা

নিজস্ব প্রতিবেদন:  ঘণ্টাখানেকের কালবৈশাখী (Kalbaisakhi In Kolkata)। শনিবাসরীয় ঝড়, বৃষ্টির দাপটে কার্যত বিপর্যস্ত কলকাতা। শহরের বিভিন্ন প্রাপ্তে গাছ ভেঙে পড়ে। ছিঁড়ে যায় বিদ্যুতের তার। কিছুক্ষণের জন্য ব্যাহত হয় বিমান ও মেট্রো পরিষেবাও।

শনিবার বিকেল সাড়ে ৪টে নাগাদ কলকাতায় কালবৈশাখী (Kalbaisakhi In Kolkata) দাপট দেখাতে শুরু করে। ঝড়ের সর্বোচ্চ গতিবেগ ছিল ঘণ্টায় ৯০ কিলোমটার। ঝড়-বৃষ্টির দাপটে বিমান চলাচল ব্যহত হয়। কলকাতা বিমানবন্দরে সমস্ত বিমান ওঠা-নামা বন্ধ করে দেওয়া হয়। এছাড়া কলকাতা মেট্রোর আপ লাইনে গাছ পড়ে, উত্তমকুমার থেকে গড়িয়াগামী ট্রেন চলাচলও সাময়িক ভাবে বন্ধ হয়।

কর্পোরেশন সূত্রে খবর, কালবৈশাখীর (Kalbaisakhi In Kolkata) কারণে আলিপুর রোড, বর্ধমান রোড, রাজা সন্তোষ রায় রোড, রাজভবনের সামনে, রাজেন দত্ত রোড, নীলাম্বর মুখার্জি রোড, মহানির্বাণ রোড, যতীন দাস রোড, যাদবপুরের সুকান্ত সেতু, ফোর্ট উইলিয়াম এবং ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে গাছ ভেঙে পড়েছে। এ পি সি রোডে ডেপুটি মেয়র অতীন ঘোষের ফ্ল্যাটের দরজার সামনেও গাছ ভেঙেছে। জানা গিয়েছে, হাওয়ার প্রবল দাপটে গাছ ভেঙে শহরের ৯টি জায়গায় তার ছিঁড়ে পড়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.