আতঙ্ক! খাস কলকাতায় ট্যাক্সিতে 'অপহরণ', মাথায় বন্দুক থেকেই লুঠতরাজ

 ধাক্কা মেরে চলন্ত বাইক থেকে নাদিমকে ফেলে দেয়। এরপরই ট্যাক্সি থেকে নেমে আসে ৩ জন।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Feb 13, 2021, 01:08 PM IST
আতঙ্ক! খাস কলকাতায় ট্যাক্সিতে 'অপহরণ', মাথায় বন্দুক থেকেই লুঠতরাজ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : খাস কলকাতায় ভয়ঙ্কর কাণ্ড। ট্য়াক্সিতে তুলে 'অপহরণ' করে আগ্নেয়াস্ত্র দেখিয়ে টাকা ছিনতাই করে চম্পট দিল দুষ্কৃতীদল। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে তিলজলায়। ছিনতাইয়ের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, তিলজলার বাসিন্দা মহম্মদ নাদিম বাইকে করে যাচ্ছিলেন। সেইসময় তাঁর বাইকের পথ আটকায় একটি ট্যাক্সি। ধাক্কা মেরে চলন্ত বাইক থেকে নাদিমকে ফেলে দেয়। এরপরই ট্যাক্সি থেকে নেমে আসে ৩ জন। জোর করে মহম্মদ নাদিমকে ট্যাক্সিতে তুলে নেয়। তারপর চলন্ত ট্যাক্সির মধ্যে মাথায় বন্দুক ঠেকিয়ে লুট করে নগদ ২১ হাজার। টাকা লুট করার পর কসবার অ্যাক্রোপলিস মলের কাছে মহম্মদ নাদিমকে চলন্ত ট্যাক্সি থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। নাদিমকে ফেলে দিয়েই ট্যাক্সি ছুটিয়ে চম্পট দেয় দুষ্কৃতীদল।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে প্রগতি ময়দান থানা। ইতিমধ্যেই ট্যাক্সি চালক ও মূল অভিযুক্ত সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। বাকিদের খোঁজ চালাচ্ছে শুরু হয়েছে তল্লাশি। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম সোহেল আলি ওরফে আমন, বয়স ৩০ বছর। সে-ই ট্যাক্সি চালাচ্ছিল। অপরজন শেখ আনসার আলি ওরফে নিয়াজ, বয়স ৩৫ বছর।  ধৃতরা দুজনেই তিলজলা এলাকার-ই বাসিন্দা।

আরও পড়ুন, কলকাতায় এখনই ৩০ ছাড়াল তাপমাত্রা, মাঝ ফেব্রুয়ারিতেই ঊর্ধ্বমুখী পারদ