ছাদ থেকে ঝাঁপ, মৃত্যু কলকাতার উঠতি মডেলের

চারদিন যমে-মানুষে টানাটানির পর শেষপর্যন্ত মৃত্যুর কোলেই ঢলে পড়লেন শহরের উঠতি মডেল তিয়াশা মজুমদার। শনিবার দুপুরে নিজের বাড়ির দোতলার ছাদ থেকে ঝাঁপ দেন তিনি। তারপর থেকেই আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে চিকিত্সাধীন ছিলেন।

Updated By: Apr 5, 2018, 02:09 PM IST
ছাদ থেকে ঝাঁপ, মৃত্যু কলকাতার উঠতি মডেলের
ছবি সৌজন্যে ফেসবুক

নিজস্ব প্রতিবেদন : চারদিন যমে-মানুষে টানাটানির পর শেষপর্যন্ত মৃত্যুর কোলেই ঢলে পড়লেন শহরের উঠতি মডেল তিয়াশা মজুমদার। শনিবার দুপুরে নিজের বাড়ির দোতলার ছাদ থেকে ঝাঁপ দেন তিনি। তারপর থেকেই আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে চিকিত্সাধীন ছিলেন।

আরও পড়ুন, আসানসোলের ঘটনায় ইস্তফা দিতে চেয়েছিলেন 'মর্মাহত' বাবুল?

বেহালার সত্যেন রায় রোডে বাবা, মায়ের সঙ্গেই থাকতেন তিয়াশা। বিবেকানন্দ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। পড়াশোনার সঙ্গে সঙ্গেই চলছিল মডেলিং। বেশকিছু বাংলা সিনেমাতেও অভিনয় করেছিলেন। তবে পারিবারিক সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন।তাঁর স্নায়ুরোগের চিকিত্সাও চলছিল।

আরও পড়ুন,পঞ্চায়েতে দলের কাণ্ডারী মুকুল নাম-ই জানেন না রাজ্য নির্বাচন কমিশনারের!

শনিবার দুপুরে মায়ের সঙ্গে খাবার তৈরি নিয়ে বচসা হয় তিয়াশার। তারপরই তিনি ছাদে চলে যান। এর কিছুক্ষণ পরই রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা তাঁকে। বুধবার রাতে হাসপাতালে মৃত্যু হয় তিয়াশার। মানসিক অবসাদের জন্যই ছাদ থেকে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেন বলে, প্রাথমিক তদন্তের পর অনুমান পুলিসের।

.