কলকাতা পুরসভার ৬৭টি নম্বর ওয়ার্ডে জলের সঙ্গে মিলছে ব্যাঙাচি

পুরসভার প্রধান দায়িত্ব, উন্নততর পুর পরিষেবা শহরবাসীর কাছে পৌছে দেওয়া। এই পরিষেবার মধ্যে অন্যতম হল পানীয় জল। কিন্তু পুরসভার পানীয় জলেই ব্যাঙাচি! তীব্র গরমে বাসিন্দারা এই জল পান করতে ভয় পাচ্ছেন। অনেকেই বাইরে থেকে পানীয় জল কিনছেন। সে সংখ্যাটা হাতে গোণা। কারণ, বিজয়নগর কলোনিতে বেশিরভাগ নিম্ন মধ্যবিত্ত পরিবারের বাস। তাই বেশিরভাগই তীব্র গরমে এই জল গলায় ঢালতে বাধ্য হচ্ছেন।

Updated By: Jun 7, 2015, 10:53 AM IST
কলকাতা পুরসভার ৬৭টি নম্বর ওয়ার্ডে জলের সঙ্গে মিলছে ব্যাঙাচি

ওয়েব ডেস্ক: পুরসভার প্রধান দায়িত্ব, উন্নততর পুর পরিষেবা শহরবাসীর কাছে পৌছে দেওয়া। এই পরিষেবার মধ্যে অন্যতম হল পানীয় জল। কিন্তু পুরসভার পানীয় জলেই ব্যাঙাচি! তীব্র গরমে বাসিন্দারা এই জল পান করতে ভয় পাচ্ছেন। অনেকেই বাইরে থেকে পানীয় জল কিনছেন। সে সংখ্যাটা হাতে গোণা। কারণ, বিজয়নগর কলোনিতে বেশিরভাগ নিম্ন মধ্যবিত্ত পরিবারের বাস। তাই বেশিরভাগই তীব্র গরমে এই জল গলায় ঢালতে বাধ্য হচ্ছেন।

জল আসছে। কিন্তু জলের মধ্যে ঘুরে বেড়াচ্ছে ব্যাঙাচি। কোনও মফঃস্বল শহরে নয়। এই ঘটনা খাস কলকাতা পুরসভার ৬৭টি নম্বর ওয়ার্ডের বিজয়নগর কলোনির। দিন কয়েক ধরেই টাইম কলের জলে ঘুরে বেড়াচ্ছে ব্যাঙাচি।  

টেলিফোনে আমরা যোগাযোগ করেছিলাম ৬৭টি নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিজন মুখার্জির সঙ্গে। তিনি জানিয়েছেন, খুব দ্রুতই সমস্যা মিটিয়ে ফেলা হবে। 

.