Singer Assault: শহরের নামী হোটেলে সঙ্গীতশিল্পীর শ্লীলতাহানির অভিযোগ! গ্রেফতার ২

Kolkata News: বাইপাসের ধারে ওই নামী হোটেলে এক জন্মদিনের পার্টি চলছিল। সেই পার্টিতেই উপস্থিত ছিলেন সঙ্গীতশিল্পী ও তাঁর বোন। সেখানেই তাঁরা হেনস্থার শিকার হন বলে অভিযোগ। ডান্সফ্লোরে তাঁদের সঙ্গে অশালীন আচরণ হয়, হুমকিও দেওয়া হয়।

Updated By: Sep 4, 2024, 08:08 PM IST
Singer Assault: শহরের নামী হোটেলে সঙ্গীতশিল্পীর শ্লীলতাহানির অভিযোগ! গ্রেফতার ২
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কার ঘটনার মধ্যেই ফের ভয়ংকর কাণ্ডের সাক্ষী শহর কলকাতা। মঙ্গলবার রাতে বাইপাসের ধারের একটি বিলাসবহুল হোটেলে সঙ্গীতশিল্পীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। ঘটনার পরই প্রগতি ময়দান থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পুলিস ২ জনকে গ্রেফতার করেছে বলে খবর। অভিযোগ, ২ আগস্ট প্রায় মাঝরাতে ঘটনাটি ঘটে সায়েন্স সিটির কাছে থাকা এক নামী বহুজাতিক হোটেলে। সেখানে জন্মদিনের এক পার্টি চলছিল। শিল্পী ও তাঁর বোন হেনস্তার শিকার হন।

আরও পড়ুন, RG Kar incident: এবার নজরে বুলবুল, ঝড় নয় আরজি কর! দুর্নীতির মামলা গড়াল হাইকোর্টে...

মঙ্গলবার রাতে বাইপাসের ধারে ওই নামী হোটেলে এক জন্মদিনের পার্টি চলছিল। সেই পার্টিতেই উপস্থিত ছিলেন সঙ্গীতশিল্পী ও তাঁর বোন। সেখানেই তাঁরা হেনস্থার শিকার হন বলে অভিযোগ। ডান্সফ্লোরে তাঁদের সঙ্গে অশালীন আচরণ হয়, হুমকিও দেওয়া হয়। দুজন মাঝবয়সী তাঁদের সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্ঠা করেন বলেন অভিযোগ। 

তাঁদের বন্ধুর স্ত্রীর সঙ্গেও জোর করে নাচতে চান বলে অভিযোগ। ওই দুই ব্যক্তিকে বারবার বাধা দেওয়া সত্ত্বেও তাঁরা শোনেননি। শেষপর্যন্ত বিষয়টি হোটেলের নিরাপত্তারক্ষীদের জানানো হয়। প্রসঙ্গত, আরজি করের চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় শহর কলকাতা যখন প্রতিবাদের আগুনে ফেটে পড়েছে, তখনই একের পর এক যৌন হেনস্থার ঘটনার খবর সামনে আসছে। কিছুদিন আগেই দক্ষিণ কলকাতায় সাদার্ন অ্যাভিনিউ-এর কাছে রাস্তায় এক বাইক আরোহীর হাতে আক্রান্ত হয় অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায় ফেসবুকের মাধ্যমে বিষয়টি নিয়ে সোচ্চার হয়েছিলেন পায়েল। 

আরও পড়ুন, R G Kar Admission: দুর্নীতি-ধর্ষণ-খুন! বিতর্কের 'আখড়া' আরজি করে শুরু ডাক্তারি প্রথম বর্ষের ভর্তি, বাবা-মায়েরা বলছেন..

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.