কলকাতায় বৃদ্ধার মৃত্যু ঘিরে রহস্য! ঘটনাস্থলে পুলিসের শীর্ষ কর্তারা

ঘটনাস্থলে পৌঁছন কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগের উচ্চপদস্থ কর্তারা।

Updated By: Nov 2, 2021, 01:24 PM IST
কলকাতায় বৃদ্ধার মৃত্যু ঘিরে রহস্য! ঘটনাস্থলে পুলিসের শীর্ষ কর্তারা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: কলকাতার থিয়েটার রোডের এক বাড়ি থেকে বৃদ্ধার দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছয় শেক্সপিয়র সরণি থানার পুলিস। বৃদ্ধার নাম রেণুকা চৌধুরী। ঘটনাটি ঘটেছে থিয়েটার রোডের শেক্সপিয়ার সরণি থানা এলাকায় একটি আবাসনে। অভয় চৌধুরী তাঁর মায়ের অচৈতন্য দেহ দেখতে পান। তৎক্ষণাথ খবর দেন পুলিসে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগের উচ্চপদস্থ কর্তারা। গিয়েছেন যুগ্ম কমিশনার ক্রাইম মুরলিধর শর্মা, ডিসি সাউথ আকাশ মেঘারিয়া, শেক্সপিয়ার সরণি থানার অফিসার ও হোমিসাইড শাখা। 

আরও পড়ুন, Fire Crackers: আদালতের রায়ে কিছুটা স্বস্তি বাজি বাজারে, শোভাবাজারে হবে বাজি হাব

পুলিস সূত্রে খবর, থিয়েটার রোডের গঙ্গা-যমুনা অ্যাপার্টমেন্টে থাকতেন ৯০ বছরের এক বৃদ্ধা ও তাঁর ছেলে। তাঁর ছেলের নাম অভয় চৌধুরী (৫১)। মঙ্গলবার সকালে অভয় আবাসনের ছাদে ব্যাডমিন্টন খেলত গিয়েছিলেন। সকাল ১০ট নাগাদ তিনি নিজের ফ্ল্যাটে ফেরেন। তারপর মায়ের ঢুকে দেখেন, মা মৃত অবস্থায় পড়ে রয়েছেন। নাকের পাশ থেকে রক্ত বেরচ্ছে। 

ইতিমধ্যেই বেশ কিছু সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিস। কাল সন্ধে থেকে সন্দেহজনক কেউ এসেছিল কিনা? এই বাড়ির সঙ্গে যোগসূত্র ছিল তেমন কেউ মিসিং রয়েছে কিনা? প্রসঙ্গত, বৃদ্ধার স্বামী মাস দু'য়েক আগে মারা যান। দুই ছেলের একজন আমেরিকাতে থাকেন। অভয়ের শেয়ারের ব্যবসা। দেহ উদ্ধার করে ময়নাতদন্ত জন্য পাঠানো হয়েছে। এখনই খুনের সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)